বাংলা সিরিয়াল

রুপা দয়ার পাত্রী নয়! এবার সূর্যকে নিজের মেয়ের কাছ থেকে সরিয়ে দিল দীপা! আবার কি ভেঙ্গে যাবে তাদের সুখের পরিবার! দুর্ধর্ষ পর্ব আসতে চলেছে আগামী দিনে

এই মুহূর্তে যারা অনুরাগের ছোঁয়া (Anurager Choya)দেখছেন তাদের মনে মনে আপাতত একটাই ইচ্ছা। যাক সোনা রুপা এবং সূর্য দীপার। আবার নতুন করে সংসার শুরু করুক তারা। সম্প্রতি কিছু পর্ব দেখে এমনটা বোঝা যাচ্ছিল যে ধীরে ধীরে দূরত্ব কমছে সূর্য এবং দীপার মধ্যে। ভুল বোঝাবুঝির অবসান হতে চলেছে। কিন্তু হঠাৎ করেই সবটা ভেঙে তছনছ।

নতুন অধ্যায় শুরু হওয়ার আগেই ভেঙে যাবে তাদের সদ্য গড়ে ওঠা সুখের সংসার। যদিও কানাঘুষো শোনা যাচ্ছে যে ধারাবাহিক এবার বড় লিপ নিতে চলেছে। বাইকের গল্প বড় হবে সোনা রুপা। নতুনভাবে শুরু হবে তাদের পথ চলা। যদিও এখনো আনুষ্ঠানিকভাবে কিছুই ঘোষণা করা হয়নি।

তবে রুপা ইতিমধ্যে জেনে গিয়েছে যে সোনার বাবা তার বাবা। দোষের মুখ ফুটে কাউকে কিছু বলেনি। তবে তার বিষন্নতা দেখে সূর্য মনে মনে সন্দেহ করেছে রুপার কিছু একটা হয়েছে। সোনা আর রুপা দুজনেই এখন মনে মনে নিজের মা বাবাকে একসঙ্গে দেখতে চাইছে। এতদিন যে ভুল বোঝাবুঝির জন্য ডিভোর্স পর্যন্ত চলে গিয়েছিল তারা এখন তারা চাইছে আবার এক হয়ে যাক তাদের বাবা-মা। তবে রুপার আবদারে সেই রুপাকে বলে এবার থেকে সূর্যকে এসে বাবা বলে ডাকতে পারে। সোনা রুপা দুজনেই তার সন্তান।

কিন্তু তারপরেও সূর্যকে সরে যেতে হচ্ছে রুপার থেকে। আসলে দীপা সূর্যকে বলে সে চায়না সে তার মেয়েকে কোনরকম দয়া দেখাক। রুপা তো তার নিজের মেয়েই নয়। এই কথা শোনার পর সূর্য থেকে সরে যাবে বলে জানায়। কিন্তু রূপাকে দেখার পরেই তার মন আবার ব্যাকুল হয়ে উঠেছে। বারবার তার কাছে ফিরে যেতে চাইছে।

তবে দর্শক মনে করছে এবার হয়তো সূর্য সত্যি সত্যি সমস্ত ঘটনা জানতে পারবে। সেজে রুপারই বাবা এমন টাও জেনে যাবে সে। এই মুহূর্তে ধারাবাহিকের গল্প সর্বোচ্চ রেকর্ড নিয়ে এগিয়ে রয়েছে। তবে আবার যদি সূর্যদীপা আলাদা হয় তাহলে জনপ্রিয়তা প্রশ্নের মুখে পড়বে। সেই সঙ্গে সূর্যদীপ আর সুখের সংসারেও যে ভাঙ্গন ধরবে এমনটাও মনে করছে অনেকে।

Related Articles