বাংলা সিরিয়াল

মিঠাইয়ে আসতে চলেছে নতুন সদস্য! ছোট্ট গোপালের চরিত্রে কোন অভিনেতা এন্ট্রি নিচ্ছেন? প্রশ্ন করছেন নেটিজেনরা

বর্তমানে বাংলা ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হলো “মিঠাই”। জি বাংলা সম্প্রচারিত এই ধারাবাহিকটি একটা সময় বাংলায় রেকর্ড ব্রেকিং পারফরম্যান্স করেছে। ৫৬ বার বঙ্গ সেরা হয়ে প্রমাণ করে দিয়েছে এই ধারাবাহিকই সবার সেরা। ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র মিঠাই আর সিদ্ধার্থের ঝগড়া, খুনসুটি, ভালোবাসা সবটাই বেশ পছন্দ করতেন দর্শক। আর সাথে তাদের হল্লা পার্টি একটি আলাদাই আমেজ তৈরি করত দর্শক মহলে।

তবে এখন সবটাই বদলেছে। মিঠাই এখন বঙ্গ সেরা হওয়া তো দুরস্ত প্রথম তিন কিংবা প্রথম পাঁচেও নিজের জন্য জায়গা রাখতে পারছে না। একসময়ের বঙ্গ সেরা এই ধারাবাহিকের টিআরপি এখন থেকে যায় একেবারে তলানিতে। এর কারণ হিসেবেও দর্শকেরা বেশকিছু ব্যাখ্যা দিয়েছেন। তার মধ্যে একটু হলো গল্প দর্শক ধরে রাখতে পারেনি বলেই মনে করছেন দর্শক মহলের একাংশ। এছাড়াও ধারাবাহিকের কোন প্রমোশন করা হতো না এটাও মিঠাই অনুরাগীদের একটি ক্ষোভের জায়গা।

এদিকে টিআরপি রেটিং ধরে রাখতে না পেরে শেষ পর্যন্ত স্লট পরিবর্তন হয়ে গিয়েছে এই ধারাবাহিকের। যেখানে রাত ৮ টার স্লটের বেশ রমরমিয়ে চলতো মিঠাই এখন সেখানে সন্ধ্যা ৬ টার স্লটে দেখতে পাওয়া যায় এই ধারাবাহিককে। যদিও স্লট পরিবর্তনের পরেই ধারাবাহিকে আনা হয়েছে বেশ কিছু পরিবর্তন। মিঠাই আর সিদ্ধার্থের জীবনে আসতে চলেছে একটি ছোট্ট গোপাল অর্থাৎ তাদের সন্তান। অন্যদিকে ধারাবাহিকের কোন প্রোমো দেওয়া হতো না চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে এখন সেই সবই করা হচ্ছে।

ইতিমধ্যেই আমরা জানতে পেরেছি ধারাবাহিক শেষ হতে আর খুব বেশিদিন নেই। তাই বড়সড় একটি লীপ নিতে পারে এই ধারাবাহিকটি। মিঠাইয়ের মা হওয়ার সাথে সাথে গল্প একেবারে মোড় ঘুরে যেতে চলেছে। মোদক পরিবারের দুই বিশিষ্ট সদস্য দাদু ঠাম্মিকে আর হয়তো দেখতে পাওয়া যাবে না ধারাবাহিকে। আর সাথেই আসবে মিঠাই আর সিদ্ধার্থের জীবনে ছোট্ট গোপাল অর্থাৎ তাদের পুত্র সন্তান। জানা গিয়েছে ইতিমধ্যেই টলিপাড়ায় সেই গোপালের খোঁজ শুরু হয়ে গিয়েছে।

টলিপাড়ায় খোঁজ তো শুরু হয়ে গিয়েছে কিন্তু কে আসবেন এই ধারাবাহিকে গোপালের চরিত্রে। উঠে এসেছে বেশ কতগুলি নাম। তাঁদের মধ্যে একটি উল্লেখযোগ্য নাম হল পুরনো একটি জনপ্রিয় ধারাবাহিক “রাখি বন্ধন” এর বন্ধন অর্থাৎ সোহম বসু রায় চৌধুরী। যদিও সোহমকেই এই চরিত্রে দেখতে পাওয়া যাবে এমনটা ধারণা করছেন মিঠাই অনুরাগীরা। এখনো চ্যানেল কর্তৃপক্ষ কিংবা ধারাবাহিক নির্মাতাদের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। এবার শুধু এটাই দেখার যে এই দীর্ঘ লীপ নেওয়ার পর আর কি অপেক্ষা করবে দর্শকদের জন্য।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।