বাংলা সিরিয়াল

সামনে এলো স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের ডি এর আসল পরিচয়, ডি চরিত্রতে দেখা মিলবে জনপ্রিয় এই অভিনেতার

ধর্মসঙ্কটে খড়ি! জেঠুর মৃত্যুর জন্য দায়ী তার সবচেয়ে কাছের ভালোবাসার মানুষ ঋদ্ধিমান বাবু। এটা জানার পর থেকেই এক্কেবারে ভেঙে পড়েছে সে। এতদিন পর্যন্ত ডি পিছন থেকে অন্ধকারে থেকে সিংহ রায় পরিবারের ক্ষতি করে যাচ্ছিল। খড়ি কেও সে পুজোর সময় চিঠি দিয়ে জানায় যে খড়ির জেঠুর মৃত্যুর জন্য তার কাছের মানুষ দায়ী। তারপর থেকে খড়ি মরিয়া হয়ে উঠেছে আসল সত্যিটা জানার জন্য। কিন্তু এতদিন পর্যন্ত দর্শকেরা কেউই ডি এর মুখ দেখতে পাননি। তাই এই ডি আসলে কে সেটা জানার জন্য সবাই অপেক্ষা করে ছিলেন প্রত্যেকেই। এবারে সামনে আসল এই ডি এর আসল পরিচয়।

সূত্রের খবরে জানা গিয়েছে এই ডি এর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা কৌশিক চক্রবর্তী কে। এতদিন পর্যন্ত আমরা অভিনেতা কে কখনো মিঠাই ধারাবাহিকে মিঠাইয়ের শ্বশুর আবার কখনো পিলু ধারাবাহিকে পিলুর বাবার চরিত্রে দেখতে পেয়েছি। কিন্তু এবারে অভিনেতা আসছেন স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকে খড়ির জীবনে এবং সিংহ রায় পরিবারে ঝড় তুলতে।

গত শনিবার থেকেই শুরু হয়ে গিয়েছে অভিনেতার শুটিং। খুব সম্ভবত এই মঙ্গলবার থেকেই তিনি দর্শকদের সামনে আসবেন। আসলে অনেকদিন ধরেই দর্শকের মনে প্রশ্ন উঠেছিল যে কে এই ডি? কাকে দেখা যাবে এই চরিত্রে। অবশেষে জানা গেলো তার পরিচয়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।