বাংলা সিরিয়াল

‘আকাশ থেকে সান্টু আর সান্টু থেকে রঙ্গন! রঙ্গন চরিত্রটা মুগ্ধতা আর ভালোবাসায় আগের দুটো চরিত্রকেও পিছনে ফেলে দেবে!’-তুঁতের প্রথম এপিসোডে নায়কের প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

স্টার জলসায় সম্প্রতি একটি নতুন ধারাবাহিক এসেছে, এই ধারাবাহিকটির নাম তুঁতে। তুঁতে কাপড়ের মধ্যে সুন্দর ডিজাইন করে, তার স্বপ্ন বড় ডিজাইনার হওয়ার, কিন্তু তাকে কিছু টাকার জন্য লোকের বাড়িতে কাজের লোক হিসেবে যেতে হয়, সেখানে গিয়ে সে তার ডিজাইনার হওয়ার কথা বললে কাজের মেয়ের স্বপ্ন শুনে হাসাহাসি শুরু হয়, তখন ঐ বাড়ির ছেলে রঙ্গন তার প্রতিবাদ করে,বলে, কাজের লোক বলে কি সে স্বপ্ন দেখতে পারে না?-এই হলো তুঁতের প্রোমো। নিজের অধিকার ও স্বপ্ন পূরণের গল্প নিয়েই তুঁতে।ধারাবাহিকের প্রথম প্রোমো দেখেই দর্শক এই ধারাবাহিক টিকে ভালোবেসে ফেলেছেন।

৫ ই জুন সন্ধ্যা ৭ টায় প্রথম টেলিকাস্ট হয় তুঁতে। জগদ্ধাত্রী পুজো দিয়ে এই ধারাবাহিকের শুরু হয়েছে, ধারাবাহিকের প্রথম এপিসোড হিসেবে দর্শকদের বেশ ভালো লেগেছে, তুঁতের বাবা একজন তাঁতি,তবে তিনি অসুস্থ,তুঁতে তাই স্বপ্ন দেখে যে তার বাবা সুস্থ হয়ে গেলে তুঁতে তার বাবার সাথে নতুন নতুন তাঁত শাড়ি বুনবে আর দেশ-বিদেশের মানুষ তুঁতের তাঁত শাড়ি দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়ে যাবে, একই সাথে দেখানো হয়েছে রঙ্গন ও তার পরিবারকেও।

নায়িকার চরিত্রে দীপান্বিতা রক্ষিত সকলের মন জয় করে নিয়েছেন কিন্তু তার থেকেও বেশি দর্শক অবাক হয়ে গিয়েছেন এই ধারাবাহিকের নায়ক কে দেখে। নায়ক চরিত্রে অভিনয় করছেন সৈয়দ আরেফিন। অভিনেতা বেশ কিছুদিন আগে খেলাঘর ধারাবাহিকে শান্টু গুন্ডা চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তারও আগে তিনি অভিনয় করেছিলেন ইরাবতীর চুপ কথা ধারাবাহিকের একজন বিজনেস টাইকুন আকাশ চরিত্রে- শান্ত শিষ্ট ভদ্র চরিত্রের পর গুন্ডা চরিত্রে যেমন ভাবে আরেফিন সকলের মন জয় করে নিয়েছেন তেমনি তুঁতে ধারাবাহিকের প্রথম এপিসোডে নায়ক রঙ্গন চরিত্রেও তিনি দর্শকের মন জয় করে নিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“রঙ্গন লাহিড়ী দুর্দান্ত এন্ট্রি

একেবারে মন ছুঁয়ে যাওয়ার মতো একটা চরিত্র রঙ্গন,,আমি তো ১ম এপি দেখেই রঙ্গন লাহিড়ী প্রেমে পড়ে গেলাম
Syed Arefin প্রতিটা চরিত্রে একটা আলাদা রকম মুগ্ধতা ছিলো,,যেমন আকাশ,সান্টু
রঙ্গন চরিত্রটা মনে হচ্ছে মুগ্ধতা আর ভালোবাসায় আগের দুটো চরিত্রকে পিছনে ফেলে দিবে

আজ অবশ্যই সবাই সন্ধ্যা ৭ টাই দেখবেন #তুঁতে #স্টারজলসা”

Related Articles