বাংলা সিরিয়াল

ধনতেরাস উপলক্ষে নিজের জন্য কি কিনলেন জি বাংলা রান্নাঘরের সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়? ধনতেরাসে কি কিনলেন সুদীপা!

বর্তমানে প্রায়শই সোশ্যাল মিডিয়ার ট্রোল হতে দেখা যায় জি বাংলার রান্নাঘরের সঞ্চারিকা সুদীপা চট্টোপাধ্যায় কে। নিজের বিভিন্ন কর্মকান্ডের জন্য তিনি এখন সোশ্যাল মিডিয়ায় প্রায়শই চর্চায় থাকেন। নিজের দম্ভ, অহংকারের জন্য মানুষ তাকে নিয়ে ট্রোল করে। সম্প্রতি ধনতেরাস উপলক্ষেও নিজের অহংকারের জন্য আরো একবার ট্রোল হলেন সঞ্চালিকা। সুদীপা, বারবারই নিজের শাড়ি, গয়না নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের সম্মুখীন হয়েছে। একাধিকবার শাড়ি গয়নার দাম উল্লেখ করার পেছনে তাকে নিয়ে ট্রোল করা হয়েছে। তবে এইবছর ধনতেরাস উপলক্ষে কি কিনলেন সঞ্চালিকা?

এক সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে সুদীপা জানিয়েছেন ধনতেরাসের দিন তিনি হলুদ ধাতুর বদলে সাদা রঙের ধাতু কিনতে পছন্দ করেন। যেমন রূপো, প্লাটিনাম, হিরে ইত্যাদি কিনে থাকেন তিনি। রুপো এবং হিরেই কেনা হয় বেশিরভাগ সময়। কিন্তু এইগুলির পাশাপাশি মনে করে তিনি ঝাঁটা কেনেন। কারণ ধনতেরাসের দিন ঝাঁটা কেনা শুভ বলে মনে করে থাকেন অনেকেই। আর সঞ্চালিকা সুদিপাও এটি বিশ্বাস করেন। ধনতেরাসের দিন গয়না কেনার পাশাপাশি মনে করে ঝাঁটা কেনেন তিনি।

তবে এই বছর ধনতেরাসে নিজের জন্য কি কিনলেন তিনি? সেই প্রসঙ্গে সুদীপা জানিয়েছেন পরিবারের সকলের জন্য তিনি নিজের হাতে ঐদিন কেনাকাটি করেন। তিনি জানিয়েছেন “এ বছরও হিরের আংটি কেনার কথা ভেবেছি। সেটা অগ্নি দেবে।” ধনতেরাসের দিন সুদীপা চট্টোপাধ্যায়ের বাড়িতে লক্ষ্মী গণেশের বিশেষ পুজো হয়। এর পাশাপাশি ধনকুবের এবং ধন্বন্তরীকে পুজো করেন তিনি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।