বাংলা সিরিয়াল

‘তুঁতে সাঝের বাতির চারুর মত হলেও চারুর মত হাঁপানি রোগীর মতো করে কথা বলে না!’,‘জগদ্ধাত্রী পুজো দিয়ে শুরু হলেও ওপেনিং বড় বেশি সাদামাটা!-কেমন হলো তুঁতের প্রথম এপিসোড?

স্টার জলসা নতুন একটি ধারাবাহিক এসেছে এই ধারাবাহিকের নাম তুঁতে। কাজের মেয়ের অধিকার পাওয়ার গল্প এটি। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সৈয়দ আরেফিন আর দীপান্বিতা রক্ষিত। ধারাবাহিকের প্রোমো তে দেখানো হয়েছে যে তুঁতের ইচ্ছে, সে একজন বড় শিল্পী হবে। সে কাপড়ে নানান রকম ডিজাইন তোলে, কিন্তু ভাগ্যচক্রে তাকে লোকের বাড়ির কাজের লোক হয়ে যেতে হয়। তাহলে তার বড় ডিজাইনার হওয়ার স্বপ্ন কি কোনদিন পূরণ হবে না- এই নিয়েই গল্প‌। ধারাবাহিকের প্রোমোতে দেখা যায় যে, কাজের মেয়ে ডিজাইনার হওয়ার স্বপ্ন দেখে বলে সবাই যখন হাসি মশকরা করছে তখন তুঁতের পাশে দাঁড়ায় সেই বাড়ির এক ছেলে, যে আসলে ধারাবাহিকের নায়ক।
এতো গেল প্রোমোর কথা কিন্তু যখন তুঁতের ফাস্ট এপিসোড টেলিকাস্ট হলো তখন সেই এপিসোড দেখে দর্শক কী বলছেন?

সন্ধ্যা ৭:০০ টায় শুরু হওয়া এই ধারাবাহিক অনেকেই আগাম দেখে ফেলেছেন, রঙ্গন আর তুঁতের কেমিস্ট্রি এখনো শুরু না হলেও ধারাবাহিকের গল্প কেমন লাগলো দর্শকের? প্রথম দিনেই বাজিমাত করতে পেরেছে তুঁতে। প্রচুর মানুষ এই ধারাবাহিকটি দেখে পজিটিভ রিভিউ লিখেছেন। অনেকেই আশা প্রকাশ করেছেন যে , তুঁতের মত এরকম একটি ফ্রেশ গল্প পাওয়ার পর জলসার ভাগ্য ফিরে যাবে আবার।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন তুঁতে দেখে লিখেছেন যে, “ “তুঁতে”- র 1st episode দেখলাম।

তুঁতে basically সাঁঝের বাতি-র চারু -র মতোই। শুধু চারু – র মতো কথা বলার ধরন শুনলে হাঁপানি রোগী মনে হয় না, এটুকুই difference.

আর ভাই বোনদের মধ্যে খুব ভালো সম্পর্ক। এটা ভালো লাগলো।

নায়ক ও typical hero দের খেকে একেবারে আলাদা।
বদমেজাজি, attitude ওয়ালা না। সছজ, সরল, down to earth. ”

 

কেউ আবার লিখেছেন,
“Opening ভালোই, জগদ্ধাত্রী পুজো দিয়ে শুরু
তবে Opening আরেকটু জমজমাট করতে পারতো, একটু বেশিই সাদামাটা লাগলো (Personal Opinion) Casting, Cinematography দারুণ
গল্প Fast হলে Trp তেও ভালো করবে এক এপিসোড দেখে judge করা ঠিক হবেনা

জলসার প্রাইম স্লটের ভবিষ্যত এখন তুঁতের উপর নির্ভর করে
Hope for the Best ”

Related Articles