বাংলা সিরিয়াল

কিঞ্জলকে রক্ষা করতে আসবে স্বয়ং নীলকন্ঠ! জন্ম নেবে পঞ্চমীর গর্ভে! অন্যদিকে পঞ্চমীর মানুষ হবার লড়াই শুরু! জমজমাট প্রমো পঞ্চমীর

স্টার জলসা(Star Jalsha)র অন্যতম জনপ্রিয় ধারাবাহিক পঞ্চমী(Panchami)। ধারাবাহিকের জনপ্রিয়তার কারণ এটি একেবারেই অন্য ধারার গল্প। সাধারণত অন্য ধারার গল্প বলতে অনেকেই আধ্যাত্মিকতা বোঝেন। তবে পঞ্চমী সেখানেও টেক্কা দিয়েছে। এর গল্প নাগ নাগিনীর। জনপ্রিয় হিন্দি সিরিয়াল নাগিনের থেকে অনুপ্রাণিত হয়ে জলসা এনেছে এই অন্য ধারার ধারাবাহিক।

ধারাবাহিকের নায়িকা একজন ইচ্ছাধারী নাগিন। যার বিয়ে হয়েছে কিঞ্জলের সঙ্গে। কিন্তু সে মানুষ হলেও তার সম্পর্ক বাধা রয়েছে সাপের সঙ্গেই। আবার কিঞ্চলের পরিবারের সঙ্গেই জড়িয়ে রয়েছে পঞ্চমীর মায়ের মৃত্যুর রহস্য। অনেকেই মনে করে কিঞ্জল হয়তো তার মায়ের হত্যাকারী। কিন্তু পঞ্চমী জেনে গেছে আসল সত্যিটা অন্য।

অন্যদিকে পঞ্চমী যখন কিঞ্জলকে মারতে চাইছে না তখন কিঞ্জলের বিপদ হয়ে স্বয়ং এসেছে চিত্রা। যে আসলে একজন কাল নাগিনী। সে সমানে পরিকল্পনা করে যাচ্ছে কিভাবে কিনজল কে মারা যায়। যে কারণে ছল করে সে বিয়েও করেছে তাকে। তারপরেও কিছুতেই মেরে উঠতে পারছে না তাকে। কারণ কখনো পঞ্চমী কখনো স্বয়ং ঈশ্বর রক্ষা করছে কিঞ্জলকে।

পঞ্চমীকে দূরে সরিয়ে দেবার একাধিক পরিকল্পনা করলেও কিছুতেই কিঞ্জলের থেকে আলাদা করা যাচ্ছে না তাকে। তবে এবার নিজের স্বামীর প্রাণ বাঁচাতে নাগিন জন্ম ত্যাগ করে মানুষ হবে সে। অন্যদিকে স্বয়ং নীলকন্ঠ আসবে তার গর্ভে কিঞ্জলকে রক্ষা করতে।

আর তার মধ্যেই সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রমো(New Promo)। যা দেখেছো কপালে উঠেছে ধারাবাহিক ভক্তদের। কিঞ্চলের রক্ষায় যখন চিন্তিত পঞ্চমী। তখন ছোট্ট নীলকন্ঠ এসে তাকে জানায় সে আসবে তাদের সন্তান হয়। আবার স্বয়ং দেবাদিদেব তাকে এক নতুন পরীক্ষার মধ্যে ফেলে। লোভ প্রাচুর্য ছেড়ে তাকে মানুষ হতে হবে। তবেই বাঁচবে কিঞ্চলের প্রাণ। আর নিজের স্বামীকে বাঁচাতে কি শেষ পর্যন্ত পরীক্ষায় উত্তীর্ণ হয় পঞ্চমী। নাকি তার আগে চিত্রা প্রতিশোধ নিয়ে ফিরে যায় নাগলোকে।

Related Articles