টলিউড

অভিনেতা কিংবা সাংসদ নন, দেব আজ শুধুই তার মায়ের ‘গর্বিত সন্তান’, মায়ের জন্মদিনে এক আদুরে বার্তা লিখলেন সোশ্যাল মিডিয়ায়,’ আমি তোমার ছেলে হিসেবে অনেক গর্বিত’

টলিউড অভিনেতা থেকে সাংসদ দেব(Dev)। সমস্ত দায়িত্ব নিষ্ঠাভরে পালন করে যাচ্ছেন তিনি। তাই এখন সংবাদপত্র খুললেই তার নাম জ্বলজ্বল করে শিরোনামে। এছাড়া তার ব্যক্তিগত জীবনও চর্চায় রয়েছে। হয়তো এটাকেই বলে স্টারডম। কিন্তু হাজার ব্যস্ততার মাঝেও নিজের প্রিয় মানুষকে সময় দিতে ভোলেন না তিনি।

আজ এই সুপারস্টারের মায়ের জন্মদিন। তাই সকাল সকাল সোশ্যাল মিডিয়াতে নজির গড়লেন এই সন্তান। প্রত্যেকের কাছেই তার প্রিয়জনের জন্মদিন অত্যন্ত স্পেশাল একটি দিন। আর মায়ের জন্মদিন হলে তো কথাই নেই। মাকে জড়িয়ে সোফায় বসে রয়েছেন অভিনেতা। সাদা এবং গোল্ডেন রঙের সুসজ্জিত সোফায় শাড়ি পড়ে বসে রয়েছেন মা মৌসুমী অধিকারী(Moushumi Adhikari)। সেই ছবি শেয়ার করে লিখেছেন,’ আমি জানিনা তুমি আমাকে নিয়ে কতটা গর্বিত কিন্তু আমি তোমার ছেলে হয়ে ভীষণ গর্বিত। শুভ জন্মদিন মা’।

মা ছেলের এই মিষ্টি মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে বেশি সময় লাগেনি। কয়েক মুহূর্তের মধ্যেই বয়ে গেছে লাইক এবং কমেন্টের বন্যা। সোশ্যাল মিডিয়াতে(Social Media) দেব ভক্তরাও তার মাকে শুভেচ্ছা জানিয়েছেন জন্মদিনের। প্রসঙ্গত বাণিজ্য নগরী মুম্বাইতে বেড়ে ওঠা দেবের। সেখানে ছোটবেলা কেটেছে তার। যাদের মধ্যে তিনি বড় হয়েছেন তাদের সঙ্গেই জন্মদিনে মাকে নিয়ে কেক কেটেছেন তিনি। তবে আর কি কি প্ল্যান রয়েছে মায়ের জন্মদিনের তা খোলসা করে বলেননি অভিনেতা।

পাশাপাশি তার নতুন ছবি প্রজাপতি এখনো তার উড়ান চালিয়ে যাচ্ছে। বক্স অফিসে প্রায় ৮ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। এছাড়া তার ব্যক্তিগত জীবনের বান্ধবী রুক্মিণীকে(Rukmini Moitra) নিয়েও চর্চায় রয়েছেন দেব। আপাতত টলিউডের (Tollywood)অন্যতম হট কাপলদের মধ্যে প্রথমে রয়েছে দেব-রুক্মিণী। ভক্তদেরও বেশ পছন্দ এই জুটি। কিন্তু তারা দিন গুনছে কবে তাদের পছন্দের তারকা বিয়ের পিঁড়িতে বসে।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।