টলিউড

সম্পর্কে যাওয়ার কয়েক সপ্তাহ মধ্যেই ঘরে এলো নতুন সদস্য, গৌরব এবং কৃষ্ণভক্ত চিন্তামণি ডায়নার সংসারে নতুন সদস্য

টেলিভিশনের ছোট পর্দার দুই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী হলেন গৌরব এবং জেসমিন। একসময় এদের জুটি পর্দার বাইরে বেরিয়ে বাস্তবে রূপান্তরিত হয়েছিল। কয়েক বছর প্রেমের সম্পর্কে থাকার পর তাদের সম্পর্কে ভাঙ্গন ধরে। দুজনে সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ থাকেন। সেই একসঙ্গে বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করতেন নিজেদের instagram একাউন্ট থেকে। কিন্তু বছর খানেক বাদেই হঠাৎ দুজনের সম্পর্কের ভাঙ্গনের কথা ছড়িয়ে পড়ে টলি পাড়ায়।

তার কয়েক মাস বাদে অভিনেতা গৌরব কে দেখা যায় তাড়াহুড়ো করে এক বিদেশীনির সঙ্গে বাগদান সারতে। হঠাৎ করেই একদিন এক বিদেশিনী কৃষ্ণভক্ত চিন্তামনি ডায়নার সঙ্গে এংগেজমেন্ট সারেন গৌরব। বছরখানেক আগেই নিজের দেশ ছেড়ে ভারতবর্ষে এসেছেন চিন্তামণি। বিভিন্ন ইসকনের মন্দিরে ঘুরে বেড়ান তিনি তার সঙ্গে তিনি একজন পরিচিত নৃত্যশিল্পী।

তবে জেসমিনের সঙ্গে ব্রেকআপের কয়েক মাস বাদেই গৌরবের এই সিদ্ধান্তকে একেবারে সমর্থন করেননি অনেকেই। গৌরবের উপর রাগ ক্ষোভ উপড়ে দিয়েছিলেন কমেন্ট বক্সে। এদিকে জেসমিন আজও বিভিন্ন দুঃখের পোস্ট শেয়ার করে যাচ্ছে নিজে সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে। ব্রেকআপের পর হঠাৎ এত তাড়াহুড়ো করে গৌরবের এনগেজমেন্ট দর্শক একেবারে ভালো চোখে দেখেননি। এদিকে ডায়নার ভক্ত সংখ্যা সোশ্যাল মিডিয়াতে নেহাতি কম না। গৌরবের সঙ্গে সম্পর্কে যাওয়ার পরে তার ভক্ত সংখ্যাও রীতিমত বেড়ে গিয়েছে। ডায়না এবং গৌরব মিলে সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নিজেদের বিভিন্ন ভিডিও পোস্ট করে চলেছেন। আর সেই ভিডিওর কমেন্ট বক্সেই উপচে পড়ছে নেটিজেনদের ঘেন্না।

এদিকে সম্পর্কে যাওয়ার কয়েক সপ্তাহের মধ্যেই তাদের পরিবারের এসেছে নতুন সদস্য। একটি ছোট্ট পাখিকে নিয়ে এসেছে গৌরব এবং ডায়না। তাকে নিজেদের সন্তান বলে লালন পালন করছেন দুজনে। সেই ভিডিও পোস্ট করেছেন তারা সোশ্যাল মিডিয়া একাউন্টে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।