Stories

দুর্দান্ত ভিলেন চরিত্রে ধারাবাহিককে অভিনয় করেও মেলেনি যোগ্য সম্মান! স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে থেকে বঞ্চিত হয়েছিলেন অভিনেত্রী কুয়াশা বিশ্বাস, অর্থাৎ ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের দেবীনা

সম্প্রতি কয়েকদিন আগে শেষ হয়েছে স্টার জলসার এক সময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘আয় তবে সহচরী’। একেবারে অন্য ধাতের গল্প নিয়ে তৈরি এই ধারাবাহিক খুব সহজে দর্শকের মনে জায়গা করে নিতে পেরেছিল। দুজন অসমবয়সী মানুষের বন্ধুত্বের গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। ধারাবাহিকের কেন্দ্রের দেখা গিয়েছিল অভিনেত্রী কনীনিকা বন্দোপাধ্যায়, অরুনিমা, ইন্দ্রনীল কে। এছাড়াও আরো অন্যান্য চরিত্রে বেশ পরিচিত অভিনেতা অভিনেত্রীরা ছিলেন। এছাড়াও ধারাবাহিকের আরো একটি প্রধান চরিত্র ছিল ভিলেনের চরিত্র। যেই চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী কুয়াশা বিশ্বাস।

অভিনেত্রী দেবীনার চরিত্রে অভিনয় করেছিলেন ধারাবাহিকে। দেবীনার চরিত্র না থাকলে সহচরী ধারাবাহিক এতটা জমজমাট হয়ে উঠত না, এটা অস্বীকার করার কোন জায়গায় নেই। এই চরিত্র এই ধারাবাহিককে আরো নতুন রূপ দিয়েছিল। দর্শক দেবীনার শয়তানি গুলি দেখে রীতিমতো রেগে উঠতেন। কিন্তু এত দুষ্টু চরিত্রে অভিনয় করেও স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড শোতে কোনো রকম পুরস্কার পান নি অভিনেত্রী। যা নিয়ে সোশ্যাল মিডিয়াতে বেশ চর্চা হয়েছিল। সকলেই স্টার জলসার উপর বেজায় খেপে গিয়েছিল। কারণ দেবীনার চরিত্রটি বাকি পাঁচটা ভিলেনের থেকে ভীষণই সাংঘাতিক ছিল। একেবারে গা শিউরে ওঠার মতো চরিত্র। তবে এত ভালো শক্তিশালী একজন ভিলেন চরিত্রকে কোন পুরস্কার দেওয়া হলো না সেটা মানতে পারেনি দর্শক।

ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর কুয়াশাকে নতুন কোন ধারাবাহিকে এখনো পর্যন্ত দেখা যায়নি। কবে অভিনেত্রী আবার টেলিভিশনের পর্দায় ফিরবেন তা জানতে আগ্রহী দর্শকেরা। কবে আবার অভিনেত্রীকে নতুন চরিত্রে দেখা যাবে সেটাই দেখার অপেক্ষা। এবার কোন চরিত্রে দেখা মিলবে কুয়াশার? আবারো কি ভিলেন চরিত্রে ফিরবেন তিনি পর্দায় নাকি অন্য কেন্দ্রীয় চরিত্রে দেখা মিলবে তার? সেটা সময় বলবে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।