Stories

নাগলীলা থেকে গাঁটছড়া, অভিনয় জীবনের কয়েক বছরের যাত্রা কেমন ছিল অভিনীত শ্রীমা ভট্টাচার্যর?

এই মুহূর্তে বাংলার টেলিভিশনের পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রীমা ভট্টাচার্য। দীর্ঘ কয়েক বছর ধরেই অভিনয়ে জগতের সঙ্গে যুক্ত রয়েছেন শ্রীমা। বর্তমানে সকলেই তাকে গাঁটছড়া ধারাবাহিকের দ্যুতি নামেই চেনে। ধারাবাহিককে অভিনয় করার পাশাপাশি ওয়েব সিরিজ ও অভিনয় করেছেন অভিনেত্রী। এই বছরই মুক্তিপ্রাপ্ত হইচই এর জনপ্রিয় ওয়েব সিরিজ শ্রীকান্ত তে তাকে অভিনয় করতে দেখা গিয়েছে। বর্তমানে সকলের প্রিয় দ্যুতি তিনি। প্রথম দিকে ধারাবাহিকের নেগেটিভ চরিত্রতে অভিনেত্রীকে দেখা গেলেও ধীরে ধীরে চরিত্রটি পজিটিভ হয়ে উঠেছে। বর্তমানে সকলে এখন তার চরিত্রটি বেশ পছন্দ করছেন।

আজ থেকে কয়েক বছর আগে কালার্স বাংলার ধারাবাহিক নাগলীলা র হাত ধরে অভিনয় যাত্রা শুরু হয়েছিল শ্রীমার। সেই ধারাবাহিকে অভিনেত্রীর বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেতা জন ভট্টাচার্য। তার পাশাপাশি চলছিল পড়াশোনা। কলকাতা বিশ্ববিদ্যালয়ের অন্তর্গত বাগবাজার ওমেন্স কলেজের সাংবাদিকতা এবং গণযোগাযোগ নিয়ে পড়াশোনা করেছেন শ্রীমা। বেশ কিছু ধারাবাহিকে পরপর অভিনয় করতে দেখা গিয়েছে শ্রীমাকে। তার মধ্যে অন্যতম হলো ‘জামাই রাজা’, ‘মহাপ্রভু শ্রীচৈতন্য’, ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ ইত্যাদি।

এছাড়াও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় থাকেন অভিনেত্রী। কয়েক বছর আগে অভিনেতা গৌরব চ্যাটার্জির সঙ্গে সম্পর্কে ছিলেন। কিন্তু বেশ কয়েক বছর প্রেমের সম্পর্কে থাকার পরে তাদের সম্পর্কে ফাটল ধরে। জানা যায় তৃতীয় ব্যক্তির প্রবেশ ঘটেছিল দুজনের মাঝে আর তার জন্যই বিচ্ছেদ হয়ে যায় দুজনে। শ্রীমা নাকি ব্যক্তিগত জীবনের কথা গৌরবের থেকে লুকিয়ে ছিল আর এই জন্যই সম্পর্কে ফাটল ধরে। পরবর্তীকালে জানা যায় ক্রিকেটার কনিষ্কর সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন। যদিও এই বিষয়ে দুজনের একজন সরাসরি কিছু জানাননি। এরপরই এই বছর পূজার মুখে শোনা যায় সেই ক্রিকেটার সঙ্গেও নাকি বিচ্ছেদ ঘটেছে শ্রীমার।

Related Articles