Storiesবাংলা সিরিয়াল

একই সঙ্গে মা-বাবা দিদির মৃত্যু! কঠিন পরিস্থিতির মধ্যে অবসাদ গ্রাস করছিল শুভঙ্করকে! তারপরেও লাইট ক্যামেরার সামনে দাঁড়িয়ে অভিনয় করে গেছেন! জীবনের চরম মুহূর্তগুলো ফিরে দেখলেন ‘তোমার খোলা হাওয়া’র আবির

জি বাংলার(Zee Bangla) পর্দায় নতুন শুরু হয়েই দর্শকদের মনের মনিকোঠায় পৌঁছে গিয়েছে তোমার খোলা হাওয়া(Tomar Khola Hawa) ধারাবাহিকটি। দুষ্টু মিষ্টি ঝিলমিল আর গুরুগম্ভীর আবির অল্প দিনের মধ্যেই দর্শকদের মন কেড়ে নিয়েছে। এই ধারাবাহিক এক অসম বয়সী প্রেমের গল্প বলবে।

তবে টেলিভিশনের দুনিয়াতে দুজনেই অত্যন্ত পরিচিত মুখ। এর আগে আবির ওরফে শুভঙ্করকে(Subhankar Saha) দেখা গেছে একাধিক ধারাবাহিকে অভিনয় করতে। কিন্তু ক্যামেরার সামনে যখন আপনার পছন্দের তারকা হেসে হেসে অভিনয় করছে ক্যামেরার আলোর পেছনে ঠিক কতখানি দুঃখ লুকিয়ে আছে তা হয়তো আমরা অনেকেই জানিনা।

ব্যক্তিগত সমস্যাকে চাপা দিয়ে লাইট ক্যামেরা অ্যাকশনের ঝলকানিতে তারাদের আমরা দেখতে পাই বটে কিন্তু বুঝতে পারিনা। ঠিক তেমনই এক চরম কঠিন মুহূর্তের মধ্যে দিয়ে গিয়েছিলেন শুভঙ্কর।

সাল ২০১৬। এক চরম বিভীষিকাময় বছর শুভঙ্করের জন্য। একই বছরে মা-বাবা দিদিকে হারিয়েছিলেন এই অভিনেতা। প্রথমে ব্রেন স্ট্রোকে মৃত্যু হয় মায়ের। মায়ের মৃত্যু তিন মাস যেতে না যেতেই চলে যান বাবা। কয়েক মাসের ব্যবধানে তুই কাছের মানুষকে হারিয়ে কার যত ভেঙে পড়েছিলেন অভিনেতা। এই সবকিছুর আগে হারায় দিদিকে।

দিদি নাম্বার ওয়ানের(Didi No 1) মঞ্চে দাঁড়িয়ে নিজের সেই কঠিন সময়ের কথা ভাগ করে নিয়েছিলেন সবার সঙ্গে। শুভঙ্কর বলেন ,’সে এক কঠিন সময়। তার কয়েক মাস আগে আমার দিদিকেও হারাই। একসঙ্গে তিন জনের চলে যাওয়া মেনে নেওয়া খুব শক্ত। অবসাদ গ্রাস করছিল আমায়। কোন দিশা খুঁজে পাচ্ছিলাম না। সেই অন্ধকার জায়গা থেকে বার হওয়ার জন্য হাত ধরে আমার স্ত্রী। বনানী পাশে ছিল। তাই ঘুরে দাঁড়াতে পেরেছি’।

Related Articles