Stories

‘মানালি সমসাময়িক অভিনেত্রীদের মধ্যে আর কে কে টিকে আছে? সমসাময়িক অভিনেত্রীদের মধ্যে বিরদর্পে টিকে আছেন মানালি! ভার্সাটাইল চরিত্রে এখনো অভিনয় করে চলেছেন তিনি!’-মৌরি থেকে ফুলঝুরি মানালি অভিনীত বিভিন্ন চরিত্রের প্রশংসায় পঞ্চমুখ দর্শকেরা!

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী মানালি দে। তার অভিনয় প্রতিভা সত্যি মুগ্ধ হওয়ার মতো। এমনই ভার্সেটাইল অভিনেত্রী তিনি যে যে কোন ভিন্নধর্মী চরিত্রকে অনায়াসেই তিনি আত্মস্থ করে ফেলেন, তিনি যখন যে চরিত্র করেন মনে হয় সেই চরিত্রটি তার থেকে ভালো আর কেউ করতে পারত না। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দা তো কাজ করেছেন মানালি। তবে আজও দর্শক তাকে ‘বউ কথা কও’ ধারাবাহিকের মৌরি হিসেবেই চেনেন।

বউ কথা কও ধারাবাহিকে গ্রামের মৌরি চরিত্র, সখি ধারাবাহিকে শহরের এক নির্যাতিতা মেয়ে ঈশানীর চরিত্র, নকশি কাঁথা ধারাবাহিকে ইসলাম ধর্মালম্বী এক মেয়ের চরিত্র এবং সর্বোপরি ধূলোকণা ধারাবাহিকে এক বস্তির মেয়ে ফুলঝুরির চরিত্র সবেতেই তিনি অদ্বিতীয়া। বিভিন্ন ধারার চরিত্রে অভিনয় করবার জন্য ছোট থেকে বড় প্রতিটি দর্শক ই তাকে ভীষণ ভালোবাসেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন মানালির অভিনয় প্রতিভার প্রশংসা করে একটি দীর্ঘ পোস্ট করেছেন, সেই পোস্টে তিনি লিখেছেন,“মানালীর সাথের সব অভিনেত্রীরা কয়জন বর্তমানে লিড রোল করছে?বলতে গেলে মানালী একাই টিকে আছে।বয়সে সিনিয়র হয়েও এখনো বীরদর্পে টিকে আছে।ছোটপর্দা শুধু নয় মুভি এবং ওয়েব সিরিজেও কাজ করছে।সামনে নতুন ৪ টা ওয়েব সিরিজে তাকে দেখা যাবে।

নিজের ফিগার এবং সৌন্দর্য ধরে রাখতে পেরেছে।অভিনয় নিয়ে তো বলার কিছু নেই।ক্যারিয়ারে যতগুলো ধারাবাহিক করেছে বেশিরভাগই সুপারহিট/ব্লকবাস্টার।কখনো সাইড এবং নেগেটিভ চরিত্র করেনি বিশেষ/ক্যামিও চরিত্র বাদে।

মৌরী হয়ে দর্শকদের হৃদয়ে কতটা পাঁকা আসন তৈরি করে নিয়েছে আজও সেটার বিষয়ে হয়তো অনেকের আইডিয়াই নেই।চরিত্রে ভ্যারিয়েশন রেখে কাজ করেছে।মৌরী,ঈষাণী,নিধি,নিবেদিতা,মৌলী,শবনম,ফুলঝুরি সবগুলোই ডিফরেক্ট ক্যারাক্টার।ছোটপর্দায় তাকে লিজেন্ডারি অভিনেত্রী বলা হয়।তার অভিনয় ভার্সেটাইল।”

Related Articles