Viral

‘একদিকে মোটা হাতি আরেকদিকে স্লিম ট্রিম লক্ষীমন্ত বউ, শুধু টাকার জন্য মেয়েটা পটে গেছে’ – রাধিকা মার্চেন্ট এবং অনন্ত আম্বানির বিয়ে নিয়ে বডি শেমিং থেকে নোংরা ট্রোলিং হচ্ছে সোশ্যাল মিডিয়াতে

আধুনিকতা, শব্দের কিছুটা ছোঁয়া হয়তো লেগেছে। কিন্তু এখনো এমন প্রচুর মানুষ আছেন যাদের মানসিকতা একেবারেই নীচ। এখনো তারা কোনো ব্যক্তি দেখতে কেমন, তার গায়ের রং কেমন, তার শারীরিক আকার কী রকম এই সমস্ত কিছু নিয়ে বডি সেমিং করে সোশ্যাল মিডিয়াতে। কারণ এখনকার যুগের সব থেকে বড় সুবিধা সোশ্যাল মিডিয়া। সেখানে যেকোনো ব্যক্তিকে নিয়েই বডি সেমিং করা যায়। ঠিক এরকমই হলো ভারতের এক ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির সাথে।

সম্প্রতি বাগদান হয়েছে মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের।গোল ধনা, চুনরি বিধি মেনে অম্বানিদের বাড়ির মন্দিরেই আংটি বদল অনুষ্ঠান পর্ব সম্পন্ন হয়েছে। বিভিন্ন ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে রাধিকার পরনে দেখতে পাওয়া গিয়েছে একটি গোল্ডেন কালারের শুকারুকার্য করা লেহেঙ্গা। রাধিকা একেবারে আজকালকার মর্ডান শিক্ষিতা স্লিম ফিট মেয়ে যেমন হয় তেমনই। কিন্তু সোশ্যাল মিডিয়ার নেটিজেনদের সমস্যা অন্য জায়গায়।

আসলে রাধিকার যার সাথে বিয়ে হচ্ছে অনন্ত আম্বানির। তাঁর শরীর বিশাল আকার। সম্ভবত কোনো একটি রোগের কারণেই তাঁর শারীরিক আকৃতির এই সমস্যা। কিন্তু এসব কোন কিছুই সোশ্যাল মিডিয়ার নেটাগরিকদের জানার প্রয়োজনই পড়ে না। তাঁর আগেই তারা একের পর এক আলটপকা মন্তব্য করতে থাকেন। সোশ্যাল মিডিয়াতে এমনটাও শোনা গিয়েছে যে শুধুমাত্র শ্বশুরমশাই এর টাকার জন্য মেয়েটা পটে গিয়েছে। তবে আর যে যাই বলুক মনের মিল হলে এসব কোন কিছুই গায়ে লাগবেনা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।