বাংলা সিরিয়াল

সূর্য তো এমন ব্যবহার করছে যেন দীপা ভিলেন!অনুরাগের ছোঁয়া দেখে বিরক্ত দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। একটা সময় বহু মানুষের পছন্দের ছিলো এই ধারাবাহিক,সূর্য দীপা রসায়ন দেখতে বহু মানুষ এই ধারাবাহিক দেখতেন, কিন্তু আজ এই ধারাবাহিকের প্রতি প্রচুর মানুষ মুখ ফিরিয়েছেন শুধুমাত্র সূর্যের কারণে। ধারাবাহিকের নায়ক হলেও আজ তাকে নায়কের মত মনে হয় না বরং দর্শক এখন ভিলেনের থেকেও খারাপ বলে মনে করেন সূর্যকে!

কারণ এক সূর্য নিজে মিশকার জন্য দীপা কে এত কষ্ট দিয়েছে অন্যদিকে সেই সূর্যই দিপার কাছে সরি বলার বদলে বা দিপার কাছে অনুতপ্ত হওয়ার বদলে বা দিপাকে জীবন থেকে হারানোর কারণে দুঃখ পাওয়ার বদলে সে সবসময় এমন একটা ভাব দেখায় যেন সে দোষী নয় আসল দোষী দীপা।

আরও পড়ুন : আর নয় ত্রিকোন প্রেম এবার বাজারে আসছে পঞ্চকোনের গল্প! নতুন টুইস্ট দেখাচ্ছে স্টার জলসার জনপ্রিয় এই ধারাবাহিক!

যখনই কোন একটা ঘটনা বা কাণ্ড ঘটে তখনই দেখা যায় সূর্য হাহুতাশ করে, কিন্তু তার এই হাহুতাশ-আসলে তার মেয়েদের জন্য দীপার জন্য নয়! মেয়েদেরকে জীবন থেকে হারিয়ে ফেলার জন্য সে কষ্ট পায় কিন্তু দীপা যে তার জীবন থেকে সরে গেছে তা নিয়ে যেন তার কোন চিন্তাভাবনায় নেই। উল্টে সূর্য নিজে এমনই একটা ব্যবহার করছে যেন দীপা ভিলেন! তাই সূর্যকে স্বার্থপর মনে করছেন দর্শক!

আরও পড়ুন : এখনকার বকবকানি শুনতে ভালো লাগছে না!-দর্শকের অনুমান সত্যি করে বঙ্গ সেরা ৩ এর থেকে বেরিয়ে গেল কার কাছে কৈ মনের কথা!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সূর্য দীপার টক্কর এখন আগুনের মতো হচ্ছে
বর্তমান Track টা এটাই বুঝিয়ে দিচ্ছে যে মা বাবার অশান্তি, ঝগড়া, বিচ্ছেদ এই সব সন্তানদের ওপর কিরকমের প্রভাব ফেলে

তবে সূর্যর এতো অহংকার, রাগ আসছে কি করে????
সূর্য তো এমন ব্যবহার করছে যেন দীপা ভিলেন আর ওর জন্যই সূর্যর জীবন নষ্ট হয়ে গেছে
স্বার্থপরতার শেষ পর্যায় চলে গেছে সূর্য ”

Related Articles