বাংলা সিরিয়াল

ফের বেঙ্গল টপার মিঠাই, রেটিং পয়েন্ট কমেছে লক্ষ্মী কাকিমার, জায়গা হারিয়েছে ধুলোকণা, রইল এই সপ্তাহের টিআরপি তালিকা

সপ্তাহের বৃহস্পতিবার মানেই টিআরপির লিস্ট বেড়োনোর দিন। তাই এই দিনটি আসলেই দর্শকরা অপেক্ষা করেন যে কোন সিরিয়ালটি টিআরপির তালিকায় প্রথম স্থান অধিকার করল। এই জন্মাষ্টমী উপলক্ষে মিঠাই কে রক্ষা করল গোপাল। আবারও একবার বেঙ্গল টপার জি বাংলার এই মেগা ধারাবাহিক।

এই মিঠাই সিরিয়ালটি শুরু হয় ২০২১ সালের ৪ ঠা জানুয়ারি। প্রায় এক বছর আট মাস হয়ে গেছে যে এই মিঠাই ধারাবাহিকটি সম্প্রচারিত হচ্ছে। কিন্তু এতদিনেও মানুষজনের এই ধারাবাহিকের গল্প থেকে আগ্রহ কমেনি। অত্যন্ত হড্ডাহাড্ডি লড়াইয়ের পর প্রতিদ্বন্দ্বী চ্যানেলের অন্যতম সিরিয়াল ‘গাঁটছড়া’পরাজিত হল ‘মিঠাইয়ের কাছে’।

এই সপ্তাহে ৮.৩ রেটিং পয়েন্ট পেয়ে এক নম্বরে রয়েছে মিঠাই। দ্বিতীয় স্থানে রয়েছে ‘গাঁটছড়া’ধারাবাহিক। তাদের প্রাপ্ত রেটিং পয়েন্ট হল ৮.২ নম্বর। এর পাশাপাশি এই সপ্তাহে ‘গৌরী এলো’ (৮.৩) এবং ‘আলতা ফড়িং’ (৭.৮) ভালো রেজাল্ট করেছে। কিন্তু হাতা খুন্তি নিয়ে লক্ষ্মী কাকিমার (৭.৬) নম্বর কিছুটা কমেছে। এই ধারাবাহিকগুলি তৃতীয়, চতুর্থ এবং পঞ্চমস্থানে রয়েছে। পাশাপাশি জনপ্রিয় ৫ সিরিয়ালের তালিকা থেকে জায়গা হারিয়েছে ‘ধুলোকণা’।

এক নজরে দেখে নিন সেরা ১০-এর তালিকা-

প্রথম- মিঠাই (৮.৩)

দ্বিতীয়- গাঁটছড়া (৮.১)

তৃতীয়- গৌরী এলো (৮.০)

চতুর্থ- আলতা ফড়িং (৭.৮)

পঞ্চম- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.৬)

ষষ্ঠ- ধুলোকণা (৬.৭)

সপ্তম- উমা (৬.৫)

অষ্টম- মন ফাগুন (৬.৪)

নবম- অনুরাগের ছোঁয়া (৬.৩)

দশম- এই পথ যদি না শেষ হয় (৫.৮)

টিআরপির লড়াইয়ের সেরা হওয়ার জন্য গাঁড়ছড়া ধারাবাহিকে মধুচন্দ্রিমা এপিসোড দেখানো হয়েছিল। এখানে তিন জোড়া হানিমুনের গল্প দেখতে পেয়েছিল দর্শকরা। খড়ি-ঋদ্ধি, রাহুল-দ্যুতি আর বনি-কুণাল সমুদ্রের পারে মধুচন্দ্রিমা সেলিব্রেট করতে গিয়েছিল। এই এপিসোট দেখে দর্শকরাও বেশ আনন্দ পেয়েছিল। মিঠাই সিরিয়ালে মোদক পরিবারকে ধুলিস্যাৎ করার জন্য ওমির প্ল্যান। অপরদিকে নিজের পরিবারকে বাঁচানোর জন্য সিদ্ধার্ত মিঠাইয়ের লড়াই এর দৃশ্য দর্শকদের আকর্ষণ করেছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।