বাংলা সিরিয়াল

প্রকৃত বাড়ির বৌমার মতো খড়ি সম্মান বাঁচালো পরিবারের! সামনে এলো ‘গাঁটছড়া’ ধারাবাহিকের নতুন প্রমো ভিডিও, খড়ির অন্যরকম রূপ দেখে অবাক ঋদ্ধিমান

প্রতি সপ্তাহে নতুন নতুন টুইস্ট নিয়ে হাজির হচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া। প্রতিদিনই ধারাবাহিককের নিত্য নতুন চমক দেখে দর্শকেরা প্রতিদিনই এই ধারাবাহিক দেখার জন্য আগ্রহী হয়ে পড়ছেন। যার জন্য টিআরপি তালিকায় বেশ ভালো ফলাফল করছে এই ধারাবাহিক। জি বাংলার মিঠাই এবং স্টার জলসার গাঁটছড়া মধ্যে সব সময় প্রতিদ্বন্দ্বিতা দেখা যায়। কিন্তু মিঠাই ধারাবাহিক প্রতিবারই গাঁটছড়া কে হারিয়ে দিয়ে প্রথম স্থান দখল করে নিচ্ছে। তবে গাঁটছড়াও হাল ছেড়ে দিচ্ছে না। নিত্যদিন নতুন নতুন টুইস্ট নিয়ে হাজির হচ্ছে দর্শকের সামনে। এই জন্যই দর্শকের আগ্রহ আরও বেড়ে যায় ধারাবাহিক দেখার প্রতি।

যেমন সম্প্রতি ধারাবাহিকে দেখানো হলো যে হানিমুন থেকে ফিরে ঋদ্ধি এবং খড়ির সম্পর্ক আরো মজবুত হয়েছে। তাদের সম্পর্কের ভিত আরো সুন্দরভাবে গড়ে উঠেছে। দুজন দুজনের কাছাকাছি আসছে, দুজন দুজনকে বুঝতে শুরু করেছে, ভালবাসতে শুরু করেছে। আর এই দৃশ্য দর্শকের ভীষণ পছন্দ হয়েছে। তবে এর মধ্যেই ধারাবাহিকে আসে নয়া মোড়। ঋদ্ধির সামনে আসে আসল সত্যিটা এবং খড়িও জানতে পারে যে সে এতদিন দত্ত জুয়েলার্স এর হয়ে গয়নার ডিজাইন বানাতো। যেটা কিনা সিংহ রায় জুয়েলার্সের প্রতিদ্বন্দ্বী। কিন্তু এতদিন খড়ি কে এই সমস্ত কিছু না জানিয়ে এই বোস বাবু খড়িকে দিয়ে সমস্ত ডিজাইন বানিয়ে নিতো। কিন্তু কিছুদিন আগেই ঋদ্ধিমান এবং খড়ি দুজনের সামনেই আসল সত্যিটা আসে। কিন্তু আশ্চর্যের ব্যাপার এবার ঋদ্ধিমান খড়িকে ভুল বোঝেনি, বরং খড়ির পাশে এসে দাঁড়িয়েছে। কিন্তু এখন ঋদ্ধিমানের মাথায় অন্য চিন্তা। কারণ সামনেই বেস্ট ডিজাইনারের অ্যাওয়ার্ড শো। আর যে করেই হোক সেখানে দত্তদের হারাতেই হবে। কিন্তু দত্তরা খড়ির সাহায্যে সমস্ত বেস্ট ডিজাইন পেয়ে যাচ্ছে। তাই সিংহরায়ের জুয়েলার্সের জন্য এই প্রতিযোগিতা ভীষণ কঠিন হতে চলেছে তা বুঝতে পারছে ঋদ্ধিমান। তাই খড়িও ঋদ্ধিমানকে ভরসা যোগায় যে এ বছর সিংহরায় জুয়েলার্সই সেরা অ্যাওয়ার্ড পাবেন।

আর এর মধ্যে সামনে আসে ধারাবাহিকের নতুন প্রমো ভিডিও। ভিডিওটিতে দেখা যায় যে অ্যাওয়ার্ড শো এর দিন দত্ত জুয়েলার্সরা সিংহরায় জুয়েলার্সের সমস্ত মডেলকে বেশি টাকা দিয়ে কিনে নেয়। যার ফলে সিংহরায়দের কোন মডেলটি আর থাকে না। এরপর এই ঘটে সেই আশ্চর্য ঘটনা। দেখা যায় সিংহ রায় বাড়ির সব মহিলারা মিলেই মডেল হিসেবে ধরা দেয় দর্শকের সামনে। মঞ্চে হেটে আসে একের পর এক মহিলা। ঋদ্ধির মা, কাকিমা, পিসি এমনকি খড়ি কেও দেখা যায় সে মডেলর রূপে। আর প্রত্যেককেই দেখতে অসাধারণ সুন্দর লাগছিল ওই দিন। খড়ি কে এই রূপে দেখে ঋদ্ধিমানও অবাক হয়ে যায় রীতিমত। এবার দেখার অপেক্ষায় আগামী দিনের ধারাবাহিকে কি হতে চলেছে। সিংহরায় জুয়েলার্স কি পারবে জিতে নিতে বেস্ট ডিজাইনের অ্যাওয়ার্ড।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।