বাংলা সিরিয়াল

গীতশ্রী-রুকমা-শ্রীতমা-চান্দ্রেয়ী-সায়ন্তনী-মল্লিকাদের এই গ্রুপে কী তবে ভাঙ্গন ধরল? গীতশ্রী আজকাল সৃজলার সাথে থাকেন সবসময়! তবে কী সৃজলা ভাঙ্গন ধরালো এই গার্লস গ্যাং এর?

বর্তমানে বাংলা ধারাবাহিকের জনপ্রিয়তা আকাশচুম্বী। তাই সেখানে প্রচুর অভিনেতা অভিনেত্রীরা কাজ করে থাকেন। আর সেখানে একসাথে কাজ করতে করতে বন্ধুত্ব হয়ে যায় তাঁদের মধ্যে। বিশেষত একই ধারাবাহিকে কাজ করতে করতে তো বন্ধুত্ব হওয়ার স্বাভাবিক। কিন্তু আলাদা ধারাবাহিকে কাজ করেও বেশ ভালো বন্ডিং তৈরি হয় অভিনেতা-অভিনেত্রীদের। দুই আলাদা ধারাবাহিকের দুই আলাদা অভিনেতা অথবা অভিনেত্রীদের মধ্যে প্রতিস্পর্ধা হয়তো দেখা যায় কোন কোন ক্ষেত্রে কিন্তু কিছু ক্ষেত্রে একদমই নয়। সে কথাই একদম অক্ষর অক্ষরে প্রমাণ করেছিল গীতশ্রী-রুকমা-শ্রীতমা-চান্দ্রেয়ী-সায়ন্তনীদের গার্লস গ্যাং।

প্রত্যেক জন এক একজন জনপ্রিয় অভিনেত্রী। এ বলে আমায় দেখ তো বলে আমায় দেখ। কিন্তু এদের মধ্যে কখনোই প্রতিস্পর্ধা তৈরি হয়নি। বরং বান্ধবীদের মধ্যে বেস্ট বন্ডিং তৈরি করেছিল এই গার্লস গ্যাং। তাঁরা ছিলেন অভিনেত্রী গীতশ্রী রায়, রুকমা রায়, সায়ন্তনী মল্লিক, চান্দ্রেয়ী ঘোষ, মল্লিকা মজুমদার। পরে তাঁদের সঙ্গে যোগদান করেন শ্রীতমা রায়চৌধুরী। আরো একজনকে দেখা যেত তাঁদের সাথে। তবে তিনি টেলিভিশন ইন্ডাস্ট্রির কেউ নন। এদেরকে আগে সব সময় একসঙ্গে দেখা যেত। এমন কি অনেক আর্টিকেলও তাঁদের নিয়ে বের হয়েছিল যে, আজকালকার যুগে একই কর্ম জগতে এরকম বন্ধুত্ব দেখা যায় না। বিশেষত নায়িকাদের মধ্যে যে এটা সম্ভব সেটা ভাবাই যায় না।

তবে চলতি বছরে গিয়ে একদম বদলে গেলো এই সমীকরণ। এখন শুধু রুকমা আর শ্রীতমাকে একসঙ্গে দেখা যায়। চান্দ্রেয়ী ঘোষ এখন ব্যস্ত আছেন অন্য কাজে। সায়ন্তনীও এখন সংসার আর কাজ নিয়ে ব্যস্ত। মল্লিকা মজুমদারও বিয়ে করেছেন এই কিছুদিন আগেই। এবার তিনিও সংসার আর কাজ নিয়ে ব্যস্ত। কিন্তু সায়ন্তনী আর মল্লিকা যেহেতু বর্তমানে একই ধারাবাহিক এখন কাজ করছেন তাই তাঁদের মধ্যে বন্ডিংটা আবার তৈরি হয়েছে। কিন্তু এদের কারো সাথে এখন দেখা যায় না গীতশ্রীতে।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

প্রসঙ্গত মন ফাগুন ধারাবাহিকের হাত ধরে বন্ধুত্ব হয় সৃজলা এবং গীতশ্রীর। কিন্তু বর্তমানে সেই বন্ধুত্ব এমন জায়গায় পৌঁছেছে যে সেখানেই প্রশ্ন উঠছে। বিভিন্ন ফটোশুট বা কোথাও ঘুরতে যাচ্ছেন বা কিছু কেনাকাটি করতে যাচ্ছেন সবেতেই দুজনে একসাথে। এসব কে ঘিরেই প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই মনে করছেন তাহলে কি শ্রীজলা এসে গীতশ্রীকে তাঁর প্রিয় বন্ধুদের থেকে আলাদা করে দিলেন? কিন্তু এটা ঠিক কিভাবে সম্ভব। তবে সত্যিটা কি সেই উত্তর যেহেতু আমরা কেউই জানি না তাই আমরা সবাই চাইবো এই গার্লস গ্যাং কে যেন আবার আমরা একসাথে দেখতে পাই।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।