বাংলা সিরিয়াল

খড়ির প্রেমে পাগল হওয়া স্বামী পাত্তা দিচ্ছে না আসল স্ত্রীকে, বিয়ের দু’বছর হওয়ার আগেই দেবলীনা-গৌরবের সম্পর্কে ফাটল!

বর্তমান সময়ে টলিউডের হট জুটি হলেন দেবলীনা কুমার আর গৌরব চট্টোপাধ্যায়। উত্তম কুমারের বড় নাত বউ হাতে গোনা কয়েকটা ছবিতে অভিনয় করলেও তিনি কিন্তু টেলিভিশন এবং সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় সেলিব্রেটি। তিনি সোশ্যাল মিডিয়াতে খুবই অ্যকটিভ মানুষ।

বর্তমান সমাজে সোশ্যাল মিডিয়া এমন এক মাধ্যম হয়ে দাঁড়িয়েছে যেখানে আমরা আমাদের পরিচিত মানুষদের সাথে মনের সুখ দুঃখ আনন্দ অনুভূতিগুলোকে সকল সময়ই শেয়ার করে নিতে পারি। সেটা সেলিব্রিটি হোক বা সাধারণ মানুষ সবাই এমনটাই করে। এতে মন বেশ কিছুটা হালকা থাকে । অভিনেত্রী দেবলীনা কুমারও এর বিপরীত কাজ করেন না। শরীরচর্চা থেকে শুরু করে গৌরবের সঙ্গে কাটানো নানা মুহূর্তকে তিনি তুলে ধরেন মিডিয়ার পাতায়।

একসময় অভিনেত্রীর মনটা বেশ খারাপ ছিল। তবে মন খারাপ থাকলেও তিনি অনুরাগীদের জন্য ভিডিও শেয়ার করতে ভোলেন নি। এবার তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের ব্যক্তিগত জীবনের সিক্রেট সবার সামনে আনলেন।

2020 সালের ডিসেম্বর মাসে সাত পাকে বাঁধা পড়েন দেবলীনা কুমার এবং গৌরভ চ্যাটার্জী। 2022 সালের ডিসেম্বর আসলে তাদের বিয়ের দু বছর পূর্ণতা লাভ করবে। কিন্তু দু’বছর পূর্ণ হতে না হতেই দেবলীনার বিবাহিত জীবনে স্বামীর ভালোবাসা থেকে বঞ্চিত হলেন। কেন এমন ঘটনা ঘটলো এর কারন কি জানেন?

সাম্প্রতিককালে দেবলীনা কয়েকটি রিয়েল ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে তিনি নিজেই নিজেকে আদর করছেন। কারণ তার স্বামী তাঁকে আর ভালবাসেন না। এমনকি রাতে শোয়ার সময় স্বামীর থেকে চুম্বনের আশা করলেও সেটা দিতে রাজি হয় না গৌরব। ভিডিও তে দেখা গেল পাশে কারুর দিকে রেগে রেগে তাকাচ্ছেন দেবলীনা। তাহলে পাশে থাকা গৌরবকেই এই ইঙ্গিতটা করলেন তাঁর অর্ধাঙ্গিনী?

এদিকে, গাঁটছড়া ধারাবাহিক নিয়ে ব্যস্ত গৌরব। খড়ির প্রেমে পাগল হয়ে অবসর সময়টুকু পাচ্ছেন না ঋদ্ধিমান। তবে কি খড়ির জন্যই দেবলীনা গৌরবের জীবনে প্রেমের ভাঙ্গন ধরেছে? না না তেমন কিছু ঘটনা নয় এই ভিডিওটি আসলেই মজা করেই বানানো হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।