বাংলা সিরিয়াল

“মোটারা যেন শুধুই কমেডি করবে” – এক সাক্ষাৎকারে অকপটে স্বীকার করেছিলেন অভিনেত্রী সঙ্ঘশ্রী সিনহা (মিত্র)! আর আজ খোলা টি-শার্টের উপর দিয়ে উন্মুক্ত বক্ষ বিভীষিকা দেখিয়ে বোল্ড ফটোশুটে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরাচ্ছেন অভিনেত্রী

বর্তমানে ছোট পর্দার বেশ পরিচিত মুখ সঙ্ঘশ্রী সিনহা (মিত্র)। কিন্তু একটা সময় তা ছিল না। প্রচুর স্ট্রাগলের মধ্য দিয়ে কাটাতে হয়েছে অভিনেত্রীকে। শুধুমাত্র মোটা হওয়ার জন্য বাদ পড়েছেন অনেক কাজ থেকে। এই নিয়ে বেশ ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি দেখলে এখন তাজ্জব বনে যেতে হয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর একটি ছবি দেখা যাচ্ছে যেখানে অভিনেত্রীর পরনে রয়েছে একটি টি শার্ট যার ওপর থেকে স্পষ্ট অভিনেত্রীর বক্ষ বিভাজিকা। উন্মুক্ত ক্লিভেজে স্পষ্ট তাঁর ব্রা। টিভির পর্দাতে শাড়ি পরা বেনুনি বাধা টিপটপ গৃহবধুর বাইরে এবার নিজের বোল্ড অবতার তুলে ধরলেন অভিনেত্রী। উন্মুক্ত ক্লিভেজ ঝড় তুলছে সোশ্যাল মিডিয়ায় পুরুষদের বুকে। এক সময় প্লাস সাইজ হওয়ার জন্য তাঁকে বাদ দেওয়া হতো কাজ থেকে। আর এখন নিজের বোল্ড অবতারে তাক লাগাচ্ছেন সকলকে।

যদি অভিনেত্রী বরাবর নিজের ফিগার নিয়ে বড্ড কনফিডেন্ট। ইন্ডাস্ট্রিতে কাজ করার সুযোগ চেয়ে বারবার তাঁর বডি সেমিং করা হয়। তাঁকে বাদ দেওয়া হয় বিভিন্ন কাজের অফার থেকে। এক সাক্ষাৎকারে সমস্ত কথা অকপটে স্বীকার করে অভিনেত্রী বলেছিলেন, “আমার বয়সী এমনকী আমার থেকে বড় অনেকেই নায়িকার চরিত্রে অভিনয় করেন, কেবলমাত্র তাঁরা তন্বী বলে। মোটাদের এখনও নায়িকা হিসেবে মেনে নেওয়া হয় না। মোটারা যেন শুধুই কমেডি করবে!”

প্রসঙ্গত “কি করে বলবো তোমায়” , “খেলনা” এর মতো ধারাবাহীকে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সদ্য প্রকাশিত সিনেমা স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত “শ্রীমতি” তেও দেখা গেছে অভিনেত্রীকে। এছাড়াও আবির চট্টোপাধ্যায় ও ঋতাভরি অভিনীত সিনেমা “ফাটাফাটি” তেও কাজ করেছেন তিনি। এই সিনেমা কিছুদিনের মধ্যেই প্রকাশ্যে আসতে চলেছে। বর্তমানে সদ্য সম্প্রচারিত হওয়া নতুন ধারাবাহিক “নবাব নন্দিনী” তে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। নন্দিনীর দজ্জাল কাকিমা গীতার চরিত্রে অভিনয় করছেন তিনি। মাত্র অল্প কয়েকদিন এই খলনায়িকার চরিত্রে বেশ প্রশংসা করিয়েছেন অভিনেত্রী।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।