বাংলা সিরিয়াল

TRP-তে দুর্দান্ত ফল করার পর আরও কাছাকাছি ঋদ্ধি -খড়ি! রইল তাদের রোমান্টিক মুহূর্তের ভিডিও

বাঙালি সিনেমা প্রেমীদের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল হল স্টার জলসার ‘গাঁটছড়া’ (Gantchora)। সিরিয়ালটি শুরু থেকেই দর্শকদের মনে স্থান করে নিয়েছে। টিআরপির তালিকাতে ও বেশ ভালো ফল করতে দেখা যাচ্ছে। ঋদ্ধি (Ridhi) -খড়ির (Khori) প্রেমের রসায়নে মন মেতেছে জনসাধারণের।

বেশিরভাগ সিরিয়ালে পারিবারিক কূটকচালি কিংবা পরকীয়া থেকে একেবারে দূরে রেখে এই সিরিয়ালের মূল ভিত্তি হয়ে দাঁড়িয়েছে সিংহ রায় পরিবারের তিন নাতবৌ খড়ি,দ্যুতি আর বনি জুটি। এই সিরিয়ালে ভট্টাচার্য বাড়ির তিন মেয়ের বিয়ে হয়েছে একই পরিবারের তিন ছেলের সাথে। এখন চলছে এই সিরিয়ালের তিন জুটির হানিমুন স্পেশাল এপিসোড (Honeymoon Special Episode)।

শুরু থেকেই ঋদ্ধি ঘড়ির সম্পর্কের রসায়ন দেখে সিরিয়াল প্রেমীদের মন খুশিতে ভরে উঠেছে। এই জুটির মিষ্টি মুহূর্তগুলিও তারা আনন্দের সঙ্গে উপভোগ করেন। সোশ্যাল মিডিয়াতে এই সিরিয়ালের বিভিন্ন ফ্যান পেজগুলির দিকে তাকালে এগুলি সহজেই বোঝা যায়। তবে প্রতিটি সিরিয়ালের শেষ কথা হল টিআরপি তালিকা।

মিঠাই সিরিয়াল কে টিআরপির তালিকায় টেক্কা দেওয়ার জন্য তিন জোড়া হানিমুন দেখানো হয় এই সিরিয়ালে। আর হানিমুন স্পেশাল এপিসোডের জন্য টিআরপি তালিকা তে, দুর্দান্ত ফলাফল এসেছে। একটু জন্য প্রথম স্থান অধিকার করতে পারেনি গাঁটছড়া ধারাবাহিক। দ্বিতীয় স্থান নিজের দখলেই রেখেছে গাঁটছড়া ধারাবাহিক। টিআরপি তরিকায় গাঁটছড়ার এমন দুর্দান্ত রেজাল্ট দেখে দর্শকরা বলতে শুরু করেছে ট্রিপল হানিমুন’-এর কামাল।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে ঋদ্ধি ঘড়ির বিয়ের পর প্রথম সমুদ্রের তীরে বেড়াতে যাওয়ার মুহূর্ত। সেখানে দেখা যাচ্ছে যে ঋদ্ধি আর ঘড়ির একটি ডাব কিনে দুজন শেয়ার করে স্ট্র দিয়ে খাচ্ছে। এছাড়াও বউ খড়ির মান ভাঙ্গানোর জন্য ঋদ্ধি সমুদ্রের তীরে বড় বড় ইংরেজি হরফে সরি লিখেছে। এই ভিডিওটিও সোশ্যাল মিডিয়াতে আপলোড হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।