বাংলা সিরিয়াল

মাস্ক পরে থাকলেও চিনতে পারছেন সবাই – নিজের মুখেই বললেন পিলু। রঞ্জা কে বেশি গুরুত্ব দেওয়া হলেও পিলুর জনপ্রিয়তা বেড়েছে অনেকখানি

ডান্স বাংলা ডান্সের হাত ধরে শুরু করেন ক্যারিয়ারের পথচলা। দুর্দান্ত নাচের মধ্যে দিয়েও সুন্দর মুখশ্রী মন গেছিল দর্শকের। ওই প্রতিযোগিতায় জিততে না পারলেও জীবনে অনেক দরজা খুলে দিয়েছে স্টেজটি। জি বাংলার পিলু ধারাবাহিকে একেবারে মুখ্য চরিত্রে অভিনয় করার সুযোগ আসে মেঘার কাছে। অভিনেত্রীয় একেবারে আগে-পিছে না ভেবে নেমে পড়েন জীবনের নতুন ইনিংসে।

নাচে নাচেই কেরিয়ার শুরু অভিনয়ের তেও। এক বিশিষ্ট সংবাদ মাধ্যম অভিনেত্রীকে প্রশ্ন করেন, “অতীতে অনেকেই ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকে এসেছেন অভিনয়ে। জীবন কতটা বদলেছে মেঘার? জনপ্রিয়তাই বা কেমন উপভোগ করছেন?” অভিনেত্রী জানান, “জীবন আমূল বদলে গিয়েছে। সম্পূর্ণ নতুন একটা জগৎ, নতুন পরিবেশ‌। নিত‍্যদিনের রুটিনও বদলে গিয়েছে।”

অভিনেত্রী আরো বলেন, আগের থেকে পরিচিতি এখন অনেকটা বেড়েছে। মাস্ক পড়া থাকলেও চিনতে পারছেন মানুষ। নিজেরা অভিনয় প্রশংসাও করেন অভিনেত্রীর। পাশাপাশি আবার করেন নাচের প্রশংসাও। বলেন মেঘা যেন তার নাচটিও চালিয়ে যান। আবার অভিনেত্রী নিজের কাজের জায়গা সম্পর্কে বলেন আগে অনেকটা অষ্ট ছিলেন এখন সে ভাব অনেকটা কেটে গেছে। অনস্ক্রিন এবং অফস্ক্রীন উভয় ক্ষেত্রে অভিনেত্রী এখন বেশ খোলামেলা।

অভিনেত্রী বলেন, সেটে জুনিয়র এবং সিনিয়র সকলে মিলে বেশ মজা করেই কাজ করেন। অভিনেতা-অভিনেত্রী আর তাছাড়াও বাকি কলাকুশলীরা সবাই যেন একটা পরিবার। সবাই খুব সুন্দর করে মানিয়ে গুছিয়ে নিয়েছেন নবাগতা অভিনেত্রীকে। সেজন্যই তিনি কাজটি এত ভালো করে করতে পারছেন। অভিনেত্রী নিজেই বলেন তিনি কাজ এখনো শিখছেন।

নাচ থেকে ক্যারিয়ার শুরু হলেও বর্তমানে অভিনয় করতেও বেশ পছন্দ করেন অভিনেত্রী। তবে রঞ্জা ধারাবাহিকে বেশি গুরুত্ব পেল বাস্তব জীবনের সমান্তরালের গুরুত্ব এগোচ্ছে মেঘারও। অভিনেত্রী জানান তার নাচের প্রশিক্ষণ এখনো বাকি। ভবিষ্যতে নাচ ও অভিনয় দুটিকেই সমানতালে চালানোর চেষ্টা চালিয়ে যাবেন অভিনেত্রী।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।