বাংলা সিরিয়াল

স্টার জলসার অনুরাগের ছোঁয়ার সাথে হুবহু মিলে গেল পাকিস্তানি সিরিয়াল তেরে বিন! দুটোতেই নায়ক নায়িকার ভুল বোঝাবুঝির শেষ হয় না! ভিলেনের শয়তানি ধরা পড়ে না! এ যেন ভুল দিয়ে যায় চেনা!

কথায় বলে, ভালোবাসা প্রেম দিয়ে সবকিছুই করা যায়, সেই কারণে কথাতে আছে প্রেম দিয়ে যায় চেনা, কিন্তু আমি যদি এখন আপনাদের বলি প্রেম দিয়ে নয় ভুল দিয়েও চেনা যায়, তাহলে আপনারা নিশ্চয়ই অবাক হবেন তাইতো? কিন্তু সত্যি তো এটাই যে কখনো কখনো ভালোবাসা নয়, ভাবনা নয়,বরং ভুল বোঝাবুঝির নিরিখে দুজন মানুষ এক হয়ে যায়, ঠিক একইভাবে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার সাথে পাকিস্তানের একটি ধারাবাহিকের মিল খুঁজে পাওয়া গেছে, হ্যাঁ,

এই মিল কিন্তু গল্পের নিরিখে নয়, নায়ক নায়িকার মধ্যে ভালোবাসার নিরিখেও নয়, এই মিল হল ভুলের নিরিখে। আসলে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার মধ্যে নায়ক নায়িকা, সূর্য ও দীপার মধ্যে ভুল বোঝাবুঝি যেমন আজন্ম কাল ধরে চলছে ভুল বোঝাবুঝির আর শেষ হয় না ভিলেন মিশকা ধরা পড়ে না, ঠিক তেমনই পাকিস্তানেও এরকমই একটি ধারাবাহিক আছে যেখানে নায়ক নায়িকার মধ্যে ভুল বোঝাবুঝি চলেই যাচ্ছে তো চলেই যাচ্ছে ভুল-বোঝাবুঝির শেষ নেই ভিলেনেরও ধরা পরার সিন নেই। আশ্চর্যজনক ব্যাপার হল স্টার জলসার অনুরাগের ছোঁয়ার মতো পাকিস্তানেও এই সিরিয়ালটি ব্যাপক জনপ্রিয় আর সেই কারণেই সম্প্রতি এই দুটি ধারাবাহিককে একসাথে তুলনা করেছেন এক দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “রিসেন্টলি অনেক জায়গায় পাকিস্তানি সিরিয়াল “তেরে বিন” এর সাথে স্টার জলসার “অনুরাগের ছোঁয়া”র কম্পেয়ার করা হচ্ছে – কারণ তারা স্টোরিলাইনের কোথাও না কোথাও মিল আছে!

তেরে বিন কে “পাকিস্তানি অনুরাগের ছোঁয়া” ও বলা হচ্ছে কেননা অনুরাগের ছোঁয়া তে সূর্য দীপার ভুল বুঝাবুঝি শেষ ই হয়না আর মিশকাও ধরা পড়ে না ঠিক তেমনি তেরে বিন সিরিয়ালে মীরাব মুরতাসিম এর ভুল বুঝাবুঝিও জীবনে শেষ হয়না , হায়ার ও শাস্তি হয়না আবার মিরাব যে মুরতাসিমের সন্তানের মা হয়ে গেল সেটাও মুরতাসিম জানতে পারলনা – মানে ভবিষ্যতে যে অনুরাগের ছোঁয়ার মত বাচ্চা নিয়ে ক্যাচাল লাগবে ভালো মত সেটাও অনেকে আন্দাজ করছে!
ঠিক একইভাবে তেরে বিন আর অনুরাগের ছোঁয়া দুটোই প্রায় অনেক মাস ধরে জনপ্রিয়তার তুঙ্গে!”

Related Articles