বাংলা সিরিয়াল

চিনি সুপার ডিজাস্টার!তুঁতের ৪.৭ গ্যাপে লিড করা স্লটে চিনি .২+ গ্যাপে স্লট হারা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক চিনি অল্প কিছুদিন হলো শুরু হয়েছে। এই ধারাবাহিক টি শুরু হওয়ার আগে এই ধারাবাহিকের সময় হতো স্টার জলসার অন্য জনপ্রিয় ধারাবাহিক তুঁতে।

কিন্তু আশ্চর্যের বিষয় হলো তুঁতে ধারাবাহিকটি চলাকালীন যখন চিনির প্রোমো আসে তখন একদল মানুষ ধরেই নিয়েছিলেন তুঁতে যা পারে নি চিনি তাই পারবে! অনেকেই আশা রেখেছিলেন যে চিনি প্রথম সপ্তাহে এসেই বাজিমাত করবে কিন্তু দেখা গেল যে তুঁতের জায়গায় চিনি এসে ৩.৩ টিআরপি দিলো। এই বিষয়টি নিয়ে রীতিমতো সমালোচনা শুরু হয়েছে।

প্রচুর মানুষ বলছেন যে, চিনি নিয়ে যারা লাফালাফি করছিল তারা কোথায় গেল! তুঁতের থেকে বেশি টিআরপি দেওয়া তো দূর! তুঁতের গুছিয়ে রাখা স্লটটায় ধ্বংস করে দিলো চিনি। প্রেম, রহস্য, ভালোবাসা নিয়ে শুরু হওয়া এই ধারাবাহিক আগামী দিনে হয়তো আরো বেটার রেজাল্ট করবে কিন্তু ওপেনিং এই টিআরপি রীতিমতো সমালোচিত হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“তুঁতে শেষ সপ্তাহে Promotion ছাড়াই 10:30PM এর স্লটে 4.7 trp দিয়ে আর সাথে প্রতিপক্ষের সাথে 1.7+ গ্যাপ রেখে শেষ হয়েছিল! আজ সেই list এ তুঁতে নেই! Trp কম ছিল বলে অনেকের ই চোখের কাঁটা ছিল! এমনকি তারা প্রত্যাশা করেছিল চিনি খুব ভালো Trp দেবে কিন্তু এবার কি হলো!? এত Promotion করেও কোনো লাভ তো দূর উল্টে তুঁতের গুছিয়ে তোলা Slot তাই ধ্বংস করে ছাড়লো!!

আরও পড়ুন : কোজাগরীর শরীর খারাপ অথচ বাড়ির কেউ তাকে ডাক্তারের কাছে নিয়ে যাচ্ছে না! জল থৈ থৈ তে অল্প দিনেই বদলে গেল সবাই!

যেই সমস্ত Trp ফ্যানরা এতদিন তুঁতে কে Flop Flop করে এসেছিল তাদের কি এবার কিছু বলার আছে? তাদের ভাষা তে তুঁতে যদি এত কিছু করার পরেও “Flop” হয় তাহলে ঐ চিনিকে তো ”Super ডি’জা’স্টা’র” বলাই যায়, তাই নয় কি?? তুঁতের 4.7 গ্যাপে Lead করা স্লটে Oppening দিলো 3.3 চিনি সেখানে .2+ gap এ স্লট হারা তাও পুরোনো সিরিয়ালের কাছে ! এরচেয়ে লজ্জাজনক কি কিছু হতে পারে?

ফ্যান হিসেবে আমরা চেয়েছিলাম তুঁতে Atleast চলুক! সিরিয়ালটার সাথে আমাদের অনেক অনেক Emotion জড়িয়ে ছিল কিন্তু হঠাৎ কোনো Notice ছাড়াই শেষ করে দিলো!

তুঁতের সাথে এক তরফা অন্যায় করেছিল এটা তো স্বীকার করাই যায় তাই নয় কি? অন্যায় এর ফল কোনোদিন ভালো হয় না এটা মানি আর জানিও! প্রকৃতির নিয়ন অনুসারে এটাই হয়ে আসছে এবং সেটা আবার ও প্রমাণিত হলো

#Tunte #StarJalsha”

Related Articles