বাংলা সিরিয়াল

শাশুড়ি মা বৌমার জন্য পাত্র খুঁজছেন! আবারও অসাধারণ কনসেপ্ট আনলো সান বাংলা! দ্বিতীয় বসন্তের প্রোমো দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

একজন মা মোবাইলে ছবি দেখছেন আর ছবি দেখতে দেখতে তার স্বামীকে বলছেন এই ছেলেটাকে মানাবে না জাগৃতির সাথে? কখনো বা সেই ছবি দেখিয়ে ছোট মেয়েকে বলছে এই ছবিটা একটু ডাউনলোড করে দে তো! ছোট মেয়ে যখন ছবি দেখে তার বড় দিদিকে বলছে, দেখ দিদি তোর জন্য কত বয়স্ক মানুষকে মা পছন্দ করেছে! তখন সেই মা জানাচ্ছে এই পাত্র তার বড় মেয়ের জন্য নয়, তার বৌমার জন্য!

এরপর দেখা যায় শাঁখা সিঁদুর পড়ে সন্তানকে নিয়ে তার বৌমা যখন স্কুল দিতে যায় তখন সেই বৌমাকেও শাশুড়ি ছবি দেখায়, বৌমা যখন মনে করিয়ে দেয় যে সে এই বাড়ির বউ তখন শাশুড়ি বলে, আমার ছেলে যদি অন্য জায়গায় সংসার করতে পারে তাহলে মেয়ে বলে তুমি কেন পারবে না? মেয়েরা কি নতুন করে শুরু করতে পারে না? এই ধারাবাহিকের প্রোমো ইতিমধ্যেই দর্শকের মন জয় করে নিয়েছেন।

আরও পড়ুন : ছায়া-মায়ার ধাঁধা সলভ করে নৃসিংহ দেবের মূর্তি উদ্ধার করাই পারোর জন্য কাল হলো! দেবের থেকে আলাদা হতে হলো তাকে! জমজমাট এপিসোড তুমি আশেপাশে থাকলেতে!

ধারাবাহিকের প্রোমোতে আরও দেখা যাচ্ছে যে,শাশুড়ি মা এর ভূমিকায় আছেন চুমকি চৌধুরী,যা দর্শকদের কাছে একটা বড় আকর্ষণ। এই ধারাবাহিকে বড় মেয়ের ভূমিকায় আছেন জেসমিন রায় আর জাগৃতি অর্থাৎ নায়িকার ভূমিকায় আছেন রেশম ঝাঁপি, ময়ূরপঙ্খী গঙ্গারাম ধারাবাহিক খ্যাত সোহিনী গুহ! আরো শোনা যাচ্ছে, এই ধারাবাহিকে নায়ক হয়ে থাকবেন রাজদীপ গুপ্ত। ধারাবাহিকের নাম দ্বিতীয় বসন্ত, এই প্রোমো দেখে ইতিমধ্যেই দর্শক প্রশংসাই পঞ্চমুখ হয়ে উঠেছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সান বাংলায় আসছে দ্বিতীয় বসন্ত

শাশুড়ীমা পাত্রের ছবি দেখছেন ফোনে তবে সেটা নিজের মেয়ের জন্য নয় বউমার জন্য
নিজের ছেলে যদি অন্য কারোর সাথে বিয়ে সংসার করতে পারে তাহলে বউমা কেন পারবে না

অসাধারণ কনসেপ্ট ”

আরও পড়ুন : এটা কি রানীর মা হওয়ার বয়স?ওর নিজেরই লজ্জা করছে! কি করবে বুঝতে পারছে না!-দুর্জয়কে সত্যি না বলাটা রানীর দোষ নয় লজ্জা মনে করছেন দর্শক

Related Articles