বাংলা সিরিয়াল

‘ঐশানীকে মেরে বস্তায় ভরে গঙ্গায় ফেলে দিল প্রভাকর! ধারাবাহিকে এলো নতুন টুইস্ট!’হরগৌরীর অসাধারণ পর্ব দেখে মুগ্ধ দর্শক!

শুরু হওয়ার পর থেকেই জনপ্রিয়তার শীর্ষে আছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল। টিআরপি লিস্টে বরাবর স্লটলিড করেছে এই ধারাবাহিক, তার কারণ এই ধারাবাহিকের টানটান এপিসোড। এই ধারাবাহিকের কোন পর্ব দেখে কখনো দর্শকের বোরিং লাগে না, কারণ এত দ্রুত এই ধারাবাহিক ঘটনা ক্রম পরিবর্তন হয়। শংকর ঐশানীর বিয়ে হয়েছিল এক বিরুদ্ধ পরিস্থিতির মধ্যে, একে অপরকে মেনে নেওয়ার মতো পরিস্থিতি তাদের ছিল না কারণ তারা দুজনেই ছিল একে অপরের থেকে সম্পূর্ণ ভিন্ন, তবুও নানা ঘটনা পরম্পরায় তারা একে অপরের কাছাকাছি আসে এবং একে অন্যকে ভালোবেসে ফেলে। এরপর তাদের পরিবারের মধ্যে একটার পর একটা সমস্যার সৃষ্টি হয় এবং তাদের রান্নার হরগৌরী পাইস হোটেল নিয়েও সৃষ্টি হয় নিত্যনতুন ঝামেলা। কখনো শঙ্করের মৃত দাদা প্রভাকর জীবিত রূপে পাগল হয়ে ফিরে আসে,তো কখনো শঙ্করের বোবা স্ত্রী নিজের মেয়েকে নিয়ে চলে আসে হরগৌরী পাইস হোটেলে, এরপর হোটেল হাতছাড়া হয়ে যায় শঙ্করের হাত থেকে। সেই নিয়ে চলে দীর্ঘ লড়াই ও কেস।

এরপর যখন পরিস্থিতি মোটামুটি অনুকূলে চলে এল তখন প্রভাকরের স্মৃতিশক্তি ফিরে এলো আর সেই হয়ে উঠল ধারাবাহিকের মেন ভিলেন, অন্যদিকে খোকন গুন্ডা বলে যাকে এতদিন ভিলেন ভাবা হচ্ছিল সে আসলে আন্ডার কভার এজেন্ট ছিল আর আড়াল থেকে সাহায্য করছিলো ঐশানীকে। এরপর ঐশানী জানতে পারে তার বাবা একজন আন্ডার কভার এজেন্ট ছিল এবং তার বাবার মৃত্যু হয়েছিল দেশের শত্রুদের হাতে এবং সেই সমস্ত কিছুর সাথে জড়িয়ে আছে এই হরগৌরী পাইস হোটেল। সত্যি জানতে যখন মরিয়া হয়ে ওঠে ঐশানী তখনই তাকে রাস্তা থেকে সরাতে মেরে ফেলার পরিকল্পনা করে প্রভাকর, ধারাবাহিকে আসে নতুন টুইস্ট।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অসাধারণ হচ্ছে হরগৌরী পাইস হোটেলে,,প্রভাকরের লোকেরা ঐশানী’কে বস্তায় ভরে গঙ্গায় ফেলে দিলো

ঘোষ বাড়িতে খবর এলো ঐশানী আর বেঁচে নেই,,কিন্তু গল্পে টুইস্ট এখানেই,, ঐশানী বেঁচে আছে”

Related Articles