বাংলা সিরিয়াল

ময়ূরীর মা ইজ অন ফায়ার!চড়টা সেই লেভেলের ছিল-মেঘের মিথ্যে অপবাদে ময়ূরীকেই সন্দেহ করছে মেঘের মা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ইচ্ছে পুতুল। এই ধারাবাহিকে দেখা যায় যে,নীলের সাথে ময়ূরীর বিয়ের ঠিক করে তার বাড়ির লোকজন, কিন্তু নীলের পছন্দ ময়ূরীর বোন মেঘকে। তাই বিয়ের রাতে সবার সামনেই সে ময়ূরীকে প্রত্যাখান করে মেঘকে বিয়ে করতে চায়,মেঘের বাবাও এই বিষয়টা মেনে নেয় আর অনিচ্ছুক হয়েও বাবার কথায় বিয়ের পিঁড়িতে বসে মেঘ,সে মনে মনে নীলকে ভালোবাসলেও দিদির জায়গায় নিজেকে সে কিছুতেই মানতে পারে না।

এরপর ময়ূরী নিজে খুব ভালো সেজে বোনকে প্রটেক্ট করবে বলে বোনের শ্বশুরবাড়ি যায় আর সেখানে গিয়ে মেঘের জীবন পুরো তছনছ করে দেয়,মেঘের শ্বশুর বাড়ির সবাইকে বোঝাতে থাকে যে,সে কত্ত ভালো আর তার বোন মেঘ কত খারাপ,ফলে মেঘের সংসার আর সুখের হয় না।

তার বর নীলের চোখেও ক্রমাগত মেঘকে খারাপ প্রমান করে ময়ূরী-এইসব ক্ষেত্রে ময়ূরী আর মেঘের মা কখনোই ময়ূরীকে সন্দেহ করে না বরং ময়ূরীর জীবন নষ্টের জন্য মেঘকেই দায়ী করতে থাকে।

কিন্তু গিনির শ্বশুরবাড়িতে গিয়ে অত্যাচারিত হ‌ওয়ার ট্র্যাক থেকে মেঘের মায়ের চরিত্র আমূল বদলে যায়! সে বুঝতে পারে সে কতবড় ভুল করেছে,তার ছোটো মেয়ের সংসার যে তার‌ই বড় মেয়ে ভেঙেছে এটা তার কাছে পরিস্কার হয়ে যায় আর তারপর থেকে ময়ূরীর অন্যায়ের বিরুদ্ধে বারবার মুখ খুলেছে মেঘের মা।

সম্প্রতি মেঘ জিষ্ণুর নামে যে মিথ্যে স্ক্যান্ডেল রটেছে এর পিছনেও ময়ূরীর হাত আছে- সেটা আন্দাজ করে মেঘের মা আর তিনি ময়ূরীকে চড় মারেন।

আরও পড়ুন : ‘OMG!!নায়িকার এ কেমন এক্সপ্রেশন!’চিনির প্রোমোতে ইন্দ্রানীর লুক নিয়ে তুমুল ট্রোল

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই এপিসোড দেখে এতোই খুশি হয়েছেন যে তিনি এই অংশের ভিডিও ক্লিপস দিয়ে লিখেছেন যে,“ময়ুরীর মা ইজ অন ফায়ার

চ*ড়টা সেই লেভেলের ছিল

চরিত্রটা ভীষণ পজিটিভ দেখাচ্ছে এখন সবসময় সব পরিস্থিতিতে এখন তিনি মেঘের সাপোর্ট এ এবং ময়ুরীর
বিপক্ষে আছেন

#iche_putul #ZeeBangla

Related Articles