বাংলা সিরিয়াল

শুরু হওয়ার তিন মাস পরেই শুনেছি শেষ হবে! এক বছর পূর্ণ করে এখন শেষ হলে দুঃখ থাকবে না! ইচ্ছে পুতুল শেষ হ‌ওয়া প্রসঙ্গে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘ইচ্ছে পুতুল’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, মেঘ নিজের জীবন সেক্রিফাইস করেছে ময়ূরীর জন্য, প্রতি মাসে তার দিদিকে রক্ত দিতে হলে সে রক্ত দেয় কিন্তু তার দিদি বা তার মা কেউই তাকে ভালোবাসে না।

এরপর সৌর নীল আসে এবং সৌরনীল মেঘ কে ভালোবেসে ফেলে, ঘটনাচক্রের সাথে বিয়ে ঠিক হয় ময়ূরীর কিন্তু বিয়ের মন্ডপে প্রত্যাখ্যান করে মেঘকে বিয়ে করে নীল। এই প্রত্যাখ্যান সহজে মানতে পারে নি ময়ূরী‌। মেঘের জীবন নষ্ট করে দেওয়ার প্রতিজ্ঞা নিয়েই সে নীলের বাড়িতে যায় এবং নীল ও মেঘের দাম্পত্য জীবন দুর্বিষহ করে তোলে।

পরিবারের প্রত্যেকটা সদস্য মেঘকে ভুল বুঝতে শুরু করে এবং মেঘকে নীলের অযোগ্য ভাবতে শুরু করে। একই সাথে তাদের চোখে যোগ্য পাত্রী হয়ে ওঠে ময়ূরী। এরপর নীলের বোন গিনি একটি ফালতু ছেলের পাল্লায় পড়লে মেঘ তার প্রতিবাদ করে কিন্তু ময়ূরী গিনির সাপোর্টে কথা বলে, পরিবারের সবাই মেঘের কথায় আমল না দিয়ে ময়ূরীকে বিশ্বাস করে কিন্তু তারা নিজেদের ভুলটা বুঝতে পারে তখন যখন গিনির সাথে রূপের বিয়ে হয়ে যাওয়ার

আরও পড়ুন : এরকম বেইমান পরিবারের জন্য রাইয়ের sacrifice করা উচিত হয় নি!স্বার্থপর নীলু ও মা দাদারা

পর গিনি চরমতম ক্ষতি হয়ে গেছে। এরপর আস্তে আস্তে নীল নিজের ভুল বুঝতে পারে এবং পরিবারের প্রত্যেকটা মানুষ ধীরে ধীরে পজিটিভ হতে শুরু করে এবং মেঘের গুরুত্ব বুঝতে পারে। সম্প্রতি শোনা যাচ্ছে যে এই ধারাবাহিকটি শেষ হয়ে যাবে খুব শীঘ্রই।

সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে একজন নেটিজেন লিখেছেন যে,“আজ থেকে ঠিক ১ বছর আগে এই সিরিয়ালটা শুরু হয়েছিল।। শুরু হওয়ার ২-৩ মাস পরে থেকেই সোনা হয়েছিল যে সিরিয়ালটা শেষ হয়ে যাবে কিন্তু আজও এই সিরিয়ালটা চলছে।। এইবার শেষ হলেও কোনো দুঃখ থাকবে না কারণ এক বছর পূর্ণ করেছে এই সিরিয়ালটা ।।
কারোর ভালো না লাগলে স্কিপ করে যেতে পারেন । অযথা হাহা
দিয়ে ফালতু কমেন্ট করবেন না।”

Related Articles