বাংলা সিরিয়াল

শিমুলের হয়ে কথা বলছে তার শাশুড়ি!‘ শাশুড়ি কবে পালটি খেলো?’প্রশ্ন উঠেছে নেট পাড়ায়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে ক‌ই মনের কথা। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, শিমুল বিয়ে হয়ে আসার পর থেকে শ্বশুর বাড়িতে সে নানাভাবে নির্যাতনের শিকার হচ্ছে আর তার শাশুড়ি মা ও তার ওপর নানাভাবে মানসিক নির্যাতন করছেন।

প্রথম থেকেই এই ধারাবাহিকে একটি পারিবারিক হিংসার ছবি তুলে ধরা হয়েছে। যেখানে তার বর দেওর থেকে শুরু করে তার শাশুড়ি মা পর্যন্ত নানা ভাবে তাকে অপমান করেছেন, নির্যাতন করেছেন। তবে বর্তমানে দেখা যাচ্ছে রাতারাতি শিমুলের শাশুড়ি আমূল বদলে গেছে।

যে মানুষটা একসময় শিমুলকে নির্যাতন করতো, কথা শোনাতো সেই মানুষটাই আজ শিমুলের পাশে ঢাল হয়ে দাঁড়িয়েছে। সম্প্রতি জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, শিমুলের পাশে দাঁড়িয়ে শিমুলের শাশুড়িকেও দেখা যাচ্ছে শিমুলের হয়ে কথা বলতে। নিজের ছেলেদের বিরুদ্ধে গিয়ে তিনি কথা বলছেন।

আরও পড়ুন : ‘কেউ ডাকলেই আবার অভিনয় করবো’ – জানুন এখন কী করছেন টলিউডের বর্ষীয়ান অভিনেতা মনোজ মিত্র

এই ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে যে, জল খাবারের সময় বর,দেওর কে না ডেকেই শিমুল তার শাশুড়ি আর ননদ খেতে বসে পড়েছে। তাদেরকে কেন জলখাবারের সময় খেতে না ডেকে বাড়ির মেয়েরা খেতে বসে গেলো এমন প্রশ্ন তারা করলে শিমুলের শাশুড়ি বলেন,“ আমরা তো ভুলেই গিয়েছিলাম যে তোরা খেতিস! ওগো বৌমা কেন এমন ভুল হলো বল দেখি?”

এর উত্তরে শিমুল বলে,“ ওই যে সকাল বেলা ওরা ভুলে গিয়েছিল না চাবি দিতে তারপর থেকে কেমন যেন ভুলের হাওয়া ছড়িয়ে পড়েছে মা, ওরা যেমন ভুলে গেছিলো আমরাও তেমন ওদের জন্য রান্না করতে ভুলে গিয়েছি।” মা ও শিমুলের কথা শুনে হেসে ওঠে শিমুলের ননদ পুতুল।

কার কাছে ক‌ই মনের কথার আরেকটি প্রোমোতে দেখা যাচ্ছে শিমুলকে তার বন্ধুদের সঙ্গে শাশুড়ির এই পরিবর্তন নিয়ে আলোচনা করতে, সকলে যখন শিমুলকে প্রশ্ন করে এটা নিয়ে কোন বিদ্রোহ হয়নি? তখন শিমুল বলেন,“ বিদ্রোহ হ‌ওয়ার কী আছে? মা বলে, আমরা রান্না করি। ইচ্ছে হলে রান্না করবো, না হলে করবো না, মা এটাও বলেছে, যে এটা মায়ের বাড়ি, ইচ্ছা হলে থাকবে, না হলে বেরিয়ে যেতে পারে।”

আরও পড়ুন : সেরার সেরা অহনা! মিশকা চরিত্রের সাইকোগিরি দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

এই ভিডিও কমেন্ট বক্সে একজন লিখেছেন,“ শাশুড়ি বৌমার হয়ে কথা বলছেন বেশ ভালো লাগছে এরকমই যেন থাকে দুজনের মিল” কেউ আবার লিখেছেন,“ শাশুড়ি কবে পাল্টে খেলো” কারোর কথায়,“বেশ জমে উঠেছে ব্যাপারটা।”

Related Articles