বাংলা সিরিয়াল

জি হাউজের হলেও কোন গোপনে,নিম ফুল যেমন টানটান ফুলকি তেমন নয়!- বলছেন দর্শক!

বর্তমানে জি প্রোডাকশনের হাউসের তিনটি ধারাবাহিক সিরিয়ালের জগতে রাজ করছে-একটি হলো নিম ফুলের মধু আরেকটি ফুলকি আরেকটি হলো জি বাংলায় সদ্য আসা ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে। নিম ফুলের মধু টপার হয়েছে ফুলকি পেয়েছে তৃতীয় স্থান আর কোন গোপনে মন ভেসেছে বঙ্গ সেরা পঞ্চম ধারাবাহিকের মধ্যে জায়গা করে নিয়েছে।

এই তিনটি ধারাবাহিকে টিআরপি দেখে সবাই বলছেন জি প্রোডাকশন হাউজ মানেই সেরার সেরা। কিন্তু দর্শকও কি সেটাই বলছেন? নাকি দর্শকের মত এবং দেখার দৃষ্টি দুটোই ভিন্ন! দর্শকদের মতে জি প্রোডাকশন হাউসের হলেও এই তিনটে ধারাবাহিকের মধ্যে বিস্তার ফারাক আছে।

এই তিনটে এক প্রোডাকশন হাউজের ধারাবাহিক হলেও যেহেতু এই তিনটি ধারাবাহিকের লেখিকা লেখক আলাদা সেই কারণে তিনটি ধারাবাহিক তিন রকমের হয়। নিম ফুলের মধুর মধ্যে একটা জোশ ব্যাপার আছে, একটা ট্র্যাক শেষ হতে না হতেই আর একটা ট্র্যাক চলে আসে এবং প্রত্যেকটা ট্র্যাকই হয় ধামাকাদার। অন্যদিকে ফুলকি ধারাবাহিকে মাঝেমধ্যেই গল্প বড্ড বেশি বোরিং এবং স্লো হয়ে যায়, কোন গোপনে মন ভেসেছে তে একটা টানটান স্মুথ এপিসোড হয় যেটা ফুলকিতে হয় না।

আরও পড়ুন : অপরাজিতার সৎ ছেলে অনিকেত!কোন গোপনে মন ভেসেছে তে নতুন টুইস্ট!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে
,“ফুলকি,নিম ফুলের মধু,কোন গোপনে মন ভেসেছে তিনটাই জী হাউসের হলেও এদের মধ্যে আকাশ পাতাল পার্থক্য!…

নিম ফুলের মধু শাশ্বতী ঘোষ ও সৌভিক চক্রবর্তীর যৌথ লেখনী তে হয় তাই ওটার একটা আলাদা ইমেজ আছে !!…

ফুলকি এটি শাশ্বতী ঘোষ এর একক লেখনী তে পরিচালিত হয় কিন্তু গল্পে মাঝে টানটান এপি হলেও আবার সেই ম্যাড়ম্যাড়ে এপিসোড হচ্ছে…একদম ফালতু লাগে !!..

কোন গোপনে মন ভেসেছে,,এটা সৌভিক চক্রবর্তী র একক লেখনীতে পরিচালিত হয় পাশাপাশি আরো একজনও আছে !…কিন্তু সৌভিক চক্রবর্তী মূল!…এটাতে টানটান এপিসোড হয় আর কত Smoothly সে তুলনায় ফুলকি তে কিছুই হয় না ??”

Related Articles