বাংলা সিরিয়াল

মন দিতে চাই এর নতুন প্রোমো!তিতির নয়, শাশুড়ি মালিনীকে বের করে দেওয়ায় মালিনী এবার নতুন স্মার্ট রূপে ফিরে এলো!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মন দিতে চাই’। এই ধারাবাহিকে সোমরাজ আর তিতিরের রসায়ন দর্শকের মন কেড়েছে অনেক আগেই। সোমরাজ এমন একজন ব্যবসায়ী যে মেয়েদেরকে খুব একটা বিশ্বাস করে না কারণ অনেক ছোটবেলায় তার মা তাকে ছেড়ে চলে গেছিল এবং সে সৎমার কাছে মানুষ, তারপর তার সৎমা তাকে যা বুঝিয়েছে সে সেটাই বুঝতে শিখেছে, কিন্তু তিতির এসে তার জীবনটা বদলে দিয়েছে তিতির বুঝিয়েছে যে, মেয়েরা দায়িত্বজ্ঞানহীন হয় না বরং মেয়েদের জন্যই একজন পুরুষ জীবনে প্রতিষ্ঠা পেতে পারে।

একজন পুরুষের জীবনে মেয়ের ভূমিকা কতটা সেটা সোমরাজকে বুঝিয়েছে তিতির‌ই‌। এরপর সোমরাজের মনে তার সৎ মা মালিনী ব্যানার্জীকে নিয়ে যে ভুল ধারণা গুলো ছিল সেগুলো আস্তে আস্তে শেষ হয়ে গেছে।

এই ধারাবাহিকে দেখা যায় যে মালিনি ব্যানার্জী সব সময় তার সৎ ছেলে ও বৌমার সম্পর্কের মধ্যে ফাটল ধরাতে চায়,কারণ সে সোমরাজকে কখনো নিজের ছেলে হিসেবে মানেনি। তাই এইবার তার বর তাকে বাড়ি থেকে বার করে দেয় এবং সবার ওপর প্রতিশোধ নিতে অন্য রূপে ফিরে আসে মালিনী। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই বিষয়টা নিয়ে লিখেছেন যে,“মন দিতে চাই এর নিউ প্রোমো অন এয়ার।

আরও পড়ুন : কোন গোপনের প্রথম এপিতে জগদ্ধাত্রী থেকে দিদি নাম্বার ওয়ানের প্রমোশন!‘এক ঢিলে তিন পাখি মেরেছে জি’ বলছে দর্শক!

সুজয় মালিনী কে বের করে দেওয়ার পরেও মালিনী এবার নতুন স্মার্ট রূপে ফিরে এলো বাড়িতে। সবাই তাকে মালিনী বললেও সে নিজেকে মিসেস শর্মা বলে পরিচয় দেয় এবং বলে সে সুজয়কে অনেক বছর ধরে ভালোবাসতো। আর সুজয় তাকে বিয়ের প্রস্তাব দিয়েও করেনি। কী হবে এবার?” শেষে ঐ নেটিজেন লিখেছেন যে,
‘জাস্ট ফর ফান’

আসলে এই চরিত্রের অভিনেত্রী নন্দিনী চ্যাটার্জী ব্যক্তিগত জীবনে বিকিনি পরে একটি ছবি দিয়েছিলেন,যেটা দেখে কিছু দর্শক রিয়েল লাইফের সাথে রিল লাইফকে মিশিয়ে এই মজাটি করেছেন দর্শক।

Related Articles