বাংলা সিরিয়াল

নিজের বিয়ের বাসরে হাত-পা ছুঁড়ে ‘দাবাং দাবাং’ নাচছে বর! ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের নতুন দৃশ্য দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেতা রুবেল দাস এবং অভিনেত্রী পল্লবী শর্মাকে এবং ইতিমধ্যেই এই ধারাবাহিকের গল্প অত্যন্ত বাস্তবসম্মত এমনটাই জানিয়েছেন ধারাবাহিকের অনুগামীরা। তবে এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্ব দেখে হাসির রোল উঠল সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী এই মুহূর্তে দেখা যাচ্ছে ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে বিয়ের দৃশ্য। তবে এবার নিজের বাসর ঘরেই হাত পা ছুঁড়ে নাড়তে দেখা গেল ধারাবাহিকের নায়ক রুবেল দাসকে। যা দেখার পর হাসতে শুরু করেছেন অনুগামীরা।

কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন নিজের বিয়ের বাসরেই বরকে কখনোই এমন নাচতে সাধারণত দেখা যায় না। পাশাপাশি রুবেল অত্যন্ত ভালো অভিনেতা হওয়ার সঙ্গে একজন অত্যন্ত ভালো নৃত্যশিল্পীও, এ কথা তার অনুগামীরা সকলেই জানেন।

তবে তিনি কেন নিজের বাসরে দাবাং দাবাং গানে এরকম হাত পা ছুঁড়ে নাচলেন, সে প্রশ্ন তুলতে দেখা গিয়েছে অনুগামীদের। কমেন্ট এর মাধ্যমে এদিন জনৈক অনুগামী জানিয়েছেন এই দৃশ্য দেখার পর তার পরিবারের সকলেই হাসতে শুরু করেছিলেন। তবে অনুগামীরা কিন্তু পাশে রয়েছেন নতুন সম্প্রচারিত হওয়া এই ধারাবাহিকের।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।