বাংলা সিরিয়াল

মেঘের জীবন বিষিয়ে দিতে চলেছে ময়ূরী! একঘেয়ে গল্পে বিরক্ত দর্শক, টিআরপিও কমছে

প্রথমদিকে বিভিন্ন বিষয় নিয়ে সমালোচনার শিকার হতে হয়েছিল জি বাংলার বেশ জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুলকে। কিন্তু ধীরে ধীরে মেঘ নীল আর ময়ূরীর ত্রি কোন প্রেমের গল্প ভালো লাগছিল দর্শকদের।

সেই কারণে টিআরপি তালিকাতেও ভালো ফল করেছিল এই ধারাবাহিক। তবে বর্তমানে মেঘের দিদির ময়ূরীকে বোনের জীবনে অতিরিক্ত ভিলেন বানিয়ে দেওয়ার কারনে গল্প একঘেয়েমি হয়ে গিয়েছে। আর পছন্দ হচ্ছে না দর্শকদের।

মেঘ আর নীলের প্রেমের মাঝে সবথেকে বড় কাঁটা হলো মেঘের নিজের নিজের দিদি ময়ূরী। ঠান্ডা মাথায় চক্রান্ত করে একের পর এক বিপদ নামিয়ে এনেছে মেঘ আর নীলের জীবনে।

দিদির সমস্ত চক্রান্ত ব্যর্থ করে দিয়ে নিজেকে সঠিক প্রমাণ করতে সক্ষম হয়েছে মেঘ। এদিকে নীল প্রথম দিকে নিজের স্ত্রীকে বিশ্বাস করলেও, ধীরে ধীরে সে বিশ্বাস হারিয়ে ফেলতে শুরু করে। তবে এখন নিজেকে অনেক বদলে ফেলেছে নীল।

শেষ পর্যন্ত ডিভোর্স আটকে গিয়েছে নীল আর মেঘের। ছয় মাস একসাথে থাকার জন্য আদালতের পক্ষ থেকে বলা হয় দুজনকে। কিন্তু নীল দিল্লিতে শিফট করে যায়। যার কারণে আর একসাথে থাকা হলো না দুজনের। দুজনেই মন থেকে চেয়েছিল একসাথে থাকতে। মুখে বলে ওঠা হলো না।

তবে এখন যা মনে হচ্ছে তাতে বোঝাই যাচ্ছে, আবারো নীল আর মেঘের মিল হবে। তাতে নতুন করে বাধা সৃষ্টি করতে চলেছে ময়ূরী। ঘুরেফিরে সেই একই জায়গায় আসতে ইচ্ছে পুতুল ধারাবাহিকের গল্প। নতুন গল্পের কি অভাব? প্রশ্ন তুলেছেন দর্শকরা। সকলেই চাইছেন গল্পে যাতে নতুন টুইস্ট আসে।

এখন টেলিভিশনের প্রচুর বাংলা সিরিয়ালের চ্যানেল রয়েছে।। জি বাংলা স্টার জলসার পাশাপাশি ওই চ্যানেলগুলোর জনপ্রিয়তাও বাড়ছে।

আরও পড়ুন : “প্রতীক্ষা আমার প্রেমিকা ছিল”, বিরাট সত্যি সামনে আনলো পুতুলের স্যার! ফাঁস হলো নতুন পর্ব

এমন হাজারো ধারাবাহিকের সম্প্রচারের মধ্যে টিআরপি তালিকায় টিকে থাকা সত্যিই চ্যালেঞ্জ এর ব্যাপার। তাই ইচ্ছে বোতল ধারাবাহীকে গল্প যদি একঘেয়েমি হয়ে যায়, তাহলে কিছুদিনের মধ্যেই যে এই ধারাবাহিক শেষ হয়ে যেতে পারে তা আর বলার অপেক্ষা রাখে না।

Related Articles