বাংলা সিরিয়াল

এক্কাদোক্কার সাপোর্টেই অনুরাগের ছোঁয়া টপার হতো! এক্কাদোক্কাকে শেষ করেই জলসা ভুল করেছে!বলছেন দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিক একাধিকবার বঙ্গ সেরা হয়েছে, শুরু হওয়ার পর থেকে অলটাইম স্লট লিডার এই ধারাবাহিক। সূর্য দীপার রসায়ন দর্শকের অত্যন্ত পছন্দের ছিলো এক সময়, কারণ সূর্য দীপা এমন দুটো কাপল ছিলো, যারা একে অন্যের বিপদে সবসময় একে অন্যের পাশে দাঁড়াতেন।

যা দেখে দর্শক মুগ্ধ হয়ে যেতেন, কিন্তু বর্তমানে সূর্য দীপার মধ্যে থাকা মনোমুগ্ধকর সেই কেমিস্ট্রি পুরোপুরি নষ্ট হয়ে গেছে। সূর্য দীপার মধ্যে কোনো রকম বন্ডিং বা ভালোবাসার সম্পর্ক আর নেই।

মিশকা সূর্যের মনের মধ্যে যে সন্দেহের বীজ বপন করেছিলো,সেই সন্দেহের কারণে সূর্য দীর্ঘ সময় ধরে ভাবতো যে দীপা চরিত্রহীনা কিন্তু একটা সময় সূর্যের মনের মধ্যে থাকা এই সন্দেহ কমতে থাকে তখন সবাই অথার্ৎ সোনা, রূপা, সূর্য দীপা সবাই মিলে হ্যাপি ফ্যামিলি হয়ে যায়, কিন্তু তারপর মিশকা আবার নতুন করে ঝড় তোলে, সেই আইভিএফ পদ্ধতিতে সূর্যের সন্তানের মা হয় আর তারপর আবার নতুন করে গন্ডগোল পাকায়,

আরও পড়ুন : ফ্রিতে মুখার্জী বাড়িতে থাকছে,খাচ্ছে জ্যাশ-স্বয়ম্ভু!উৎসব মেহেন্দির রাগ হওয়াটা স্বাভাবিক

যার জন্য সূর্য দীপাকে ডিভোর্স দেয় এবং মেয়েদের কাস্টাডি নিজের কাছে চায়,দীপা এই বিষয়টা সহজে মেনে নেয় না এবং এই নিয়ে আবার কোর্টকাছারি শুরু হয় যার এফেক্ট পরে টিআরপিতে এবং বঙ্গসেরার জায়গা থেকে ছিটকে পড়ে অনুরাগের ছোঁয়া। কিন্তু দর্শক মনে করেছেন যে, এক্কাদোক্কাকে সরানোর জন্য‌ই টপার হতে পারছে না অনুরাগের ছোঁয়া।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অনুরাগের ছোঁয়া এতদিন এক্কাদোক্কার সাপোর্টে টপার হচ্ছিল।। আমি আজকে বুঝতে পারলাম,,,যেই এক্কাদোক্কাকে জলসা শেষ করে দিল তখন থেকেই অনুরাগের ছোঁয়া টপার থেকে নেমে গেছে।।

এক্কাদোক্কা যদি এখন থাকতো তাহলে অনুরাগের ছোঁয়া এখনো এক্কাদোক্কার সাপোর্টে টপার হতে পারতো
জলসার ভুলের জন্য অনুরাগের ছোঁয়ার এই দশা।।এক্কাদোক্কাকে শেষ করে জলসা সব থেকে বড় ভুল করেছে।। অনুরাগের ছোঁয়ার এতবার টপার হওয়ার পিছনে লীনা পিসির এক্কাদোক্কার খুব বড় অবদান আছে”

Related Articles