বাংলা সিরিয়াল

লীনা গাঙ্গুলির ধারাবাহিক মানেই ফ্যানদের মধ্যে দ্বন্দ্ব! ফাগুন বউ,কুসুম দোলার পর এবার মিঠিঝোরাতেও রাই vs নীলু দ্বন্দ্ব দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরাতে ভক্তরা দুই ভাগে ভাগ হয়ে গিয়েছেন। একদল নীলুর পক্ষ নিয়ে বলছেন যে, নিজের স্বামীকে অন্যের সাথে দেখলে সবার ই কষ্ট লাগে নীলু একদম ঠিক করছে। ওর কষ্ট লাগবে এটাই স্বাভাবিক,কারণ নিজের স্বামীকে অন্যের সাথে দেখলে এমনটাই হয়।

আরেকদল আবার রাইয়ের সাপোর্টার, তারা বলছেন যে, নীলু বাড়াবাড়ি করছে কারণ নীলু জানে শৌর্য আর রাই একে অপরকে কতটা ভালোবাসতো, আর এতো সহজে কেউ তার ভালোবাসাকে ভুলতে পারবে না, এটাই স্বাভাবিক। আর নীলুই বা কী করে এতো তাড়াতাড়ি শোর্যের ভালোবাসা পাবে আশা করছে?

নীলু তো জানে এটা তার বোনের প্রেমিক,তাহলে নীলুর তো একটু সময় লাগার কথা শৌর্যকে স্বামী হিসেবে মেনে নিতে?বিয়ের প্রথম থেকেই নীলু শৌর্যের কাছে মনে মনে ভালোবাসা আশা করে ফেলছে,বার বার শোর্য রাইয়ের কাছে যাচ্ছে আর দোষ হচ্ছে রাইয়ের!

নীলু্কে প্রথম থেকে যারা সমর্থন করে তাদের বক্তব্য রাই নীলুর জীবনটা নষ্ট করেছে, কারণ , প্রথম ভুল তো করেছে রাই। বিয়ের দিন ওর উচিত ছিলো শৌর্যের সাথে সব শেয়ার করা, কিন্তু সেটা না করে নিজের ভালোবাসাকে বোনকে দিয়ে দিলো,রাই নিজের হাতে শৌর্য‌ও নীলুর জীবন নষ্ট করেছে।

আরও পড়ুন : মিঠিঝোরাতে রাইয়ের জন্য একটা ভালো হিরো এখনই না এলে মেয়েটার জীবন সবার বকা,গালিগালাজ শুনতে শুনতেই শেষ হয়ে যাবে!

অন্যদিকে এই ধারাবাহিক এই যে রা‌ই ভার্সেস নীলু একটা ফ্যান ফলোয়ার তৈরি হয়েছে, সেটা দেখে দর্শক বলছেন লীনা গাঙ্গুলির ধারাবাহিক গুলোতে এমনই হয় ফ্যানদের মধ্যে দ্বন্দ্ব তৈরি করে দেয়!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“নীলু কে তো শোর্য বললোই শর্ত না মানতে পারলে চলে যেতে।নীলুর এখন চলে যাওয়া উচিৎ। নীলু একটু বেশি করছে।তোমাদের রানী সিরিয়ালে তো আনিশা দুর্জয়ের এক্স তাওতো রানী এমন করেনা।কত একসাথে থাকে।

নিলুর মধ্যে হিংসা অনেক।বোঝে না এতদিনের ভালবাসা হঠাৎ কীভাবে ভুলবে।আর ওরা তো পরকিয়া করছেনা।তাও নীলুর এতো জ্বলছে। রাই এর উচিৎ ছিলো নীলুকে কিছু বলা।ন্যাকামো করে চুপচাপ সহ্য কেনো করে।লীনা গাঙ্গুলীর সিরিয়াল গুলাতে এমনি করে।ফ্যানদের মধ্যে দ্বন্দ্ব তৈরি করে। কুসুম দোলা,ফাগুন বউ এ এমন করেছিলো।”

Related Articles