বাংলা সিরিয়াল

ফুলকি,জগদ্ধাত্রী,নিমকে হারাতে স্টারে আসছে তিনটি অপ্রতিরোধ্য ধারাবাহিক!

জি বাংলায় বর্তমানে তিনটি ধারাবাহিক আছে,যে তিনটি ধারাবাহিককে অপ্রতিরোধ্য বলা যায়। একটি হলো জি বাংলার ফুলকি, এই ধারাবাহিকে রোহিতের ট্রেনিংয়ে ফুলকির উর্ধ্বমুখী বক্সিং ক্যারিয়ারকে দেখানো হচ্ছে,আরেকটি ধারাবাহিক হলো নিম ফুলের মধু, যেখানে দেখানো হচ্ছে,দত্ত বাড়ির মধ্যে থেকে পর্না কীভাবে প্রত্যেকটি ক্ষেত্রে প্রতিবাদ করছে এবং সবার বিপদে পাশে দাঁড়াচ্ছে!

সম্প্রতি দেখানো হচ্ছে যে,পর্ণার সাথে বিয়ে হচ্ছে অন্য আরেক জনের আর ঈশার সাথে বিয়ে হচ্ছে সৃজনের,এক‌ই মন্ডপে জোড়া বিয়ে তবে বিয়ের ঠিক আগের মুহূর্তে অর্থাৎ পর্ণার সিঁথিতে সিঁদুর দান হওয়ার ঠিক আগের মুহূর্তে সৃজন বাধা দেয় আর পর্ণার সিঁথিতে সিঁদুর দিয়ে দেয়। অন্যদিকে জি বাংলার জগদ্ধাত্রী ধারাবাহিকে দেখানো হচ্ছে জগদ্ধাত্রী একটার পর একটা কেস সলভ করছে।

আরও পড়ুন : হাসপাতালে অর্জুন কীভাবে বউ বউ করে গেল!-মিলিতে অর্জুনের পাগলামি দেখে বাকরুদ্ধ দর্শক!

এই তিনটি ধারাবাহিকই অপ্রতিরোধ্য,কারণ এই ধারাবাহিকগুলো প্রত্যেকটাই টি আর পি লিস্টে ভালো মতো ফলাফল করে। তাই স্টার জলসা এই তিনটি ধারাবাহিককে হারাতে নতুন তিনটি ধারাবাহিক আনছে। যার মধ্যে কথা ধারাবাহিকটি ইতিমধ্যেই শুরু হয়ে গেছে, রহস্য ও জন্মান্তর ভিত্তিক আরো একটি নতুন ধারাবাহিক আসছে যে ধারাবাহিকের নাম চিনি আর শোনা যাচ্ছে যে খুব শীঘ্রই নিমের অপজিটে টেন্ট প্রোডাকশনের একটি ধারাবাহিক আসতে চলেছে।

আরও পড়ুন : সূর্যের মনের অজান্তে বংশধরের গুরুত্ব সোনার থেকে বেশি! তাই সোনাকেও সে কষ্ট দেয় ছেলে সন্তানের জন্য!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এখন সম্ভবত জি বাংলার ৩ অপ্রতিরোধ্য সিরিয়ালকে থামাতে আসছে জলসার ৩ সিরিয়াল••

ফুলকি🆚চিনি,
নিম🆚বোধন,
জগদ্ধাত্রী🆚কথা(শুরু হয়েছে)”

Related Articles