বাংলা সিরিয়াল

বেঙ্গল টপার “নিম ফুলের মধু”! পাত্তা পেলো না জগদ্ধাত্রী-অনুরাগের ছোঁয়া,

বেশ কয়েক সপ্তাহ ধরে সময়টা খুবই খারাপ যাচ্ছে “অনুরাগের ছোঁয়া” ধারাবাহিকের। এক সময় প্রত্যেকটা সপ্তাহে টিআরপি তালিকার প্রথমে নাম থাকতো এই ধারাবাহিকের। কিন্তু এখন প্রতিপক্ষরা সেই স্থান ছিনিয়ে নিয়েছে। মনে করা হয়েছিল, মিশকার ফিরে আসতে টিআরপি তালিকায় আবারো প্রথম স্থান অর্জন করবে “অনুরাগের ছোঁয়া”। কিন্তু ফলাফল প্রকাশিত হতেই এক নম্বরে দেখা গেল “নিম ফুলের মধু” ধারাবাহিককে। পাত্তাই পেলনা, “জগদ্ধাত্রী”।

গত সপ্তাহে টিআরপি তালিকায় দ্বিতীয় স্থান অধিকার করে নিয়েছিল “নিম ফুলের মধু”। এবার দ্বিতীয় স্থান থেকে সোজা প্রথম স্থানে উঠে এলো এই ধারাবাহিক। প্রথমেই মনে হয়েছিল, তুমি আশেপাশে থাকলে-র সম্প্রচার শুরু হলেই হয়তো নম্বর কমে যাবে নিম ফুলের মধু ধারাবাহিকের। সেই জায়গায় পর্না সৃজন পড়লো ৭.৯ নম্বর। অন্যদিকে, তুমি আশেপাশে থাকলের নম্বর মাত্র ৫.২।

তবে এই সপ্তাহে টিআরপি তালিকায় শুধুমাত্র প্রথম স্থানে “নিম ফুলের মধু” নয়, রয়েছে আরও একটি ধারাবাহিক। ৭.৯ নম্বর পেয়ে প্রথম স্থানে জায়গা করে নিয়েছে কার কাছে কই মনের কথা ধারাবাহিকটি। এদিকে দ্বিতীয় স্থান ধরে রেখেছে ফুলকি ধারাবাহিক। এই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৭.৮। ৭.৭ নম্বর পেয়ে তৃতীয় স্থানে জায়গা করে নিয়েছে জগদ্ধাত্রী। নম্বর কমেছে অনুরাগের ছোঁয়ার। ৭.০ নম্বর পেয়েছে এই ধারাবাহিক।

আরও পড়ুন : অর্জুন মিলিকে পাশাপাশি দেখতে অনেক সুন্দর লাগে! দশটার স্লট অনেকটা রিকভার করবে তবে একটু টাইম লাগবে আর এই গানটা ওদের সাথে এত ভালো মানায়!-অর্জুন মিলি পছন্দের কাপল হয়ে উঠেছে!

পাঁচ নম্বরে দেখা যাচ্ছে, “সন্ধ্যা তারা” ধারাবাহিকটিকে। এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৬.৪। বাকি ধারাবাহিকগুলিকে কোথায় রইল? জেনে নিন

প্রথম: কার কাছে কই মনের কথা/ নিম ফুলের মধু (৭.৯)

দ্বিতীয়: ফুলকি (৭.৮)

তৃতীয়: জগদ্ধাত্রী (৭.৭)

চতুর্থ: অনুরাগের ছোঁয়া (৭.০)

পঞ্চম: সন্ধ্যাতার (৬.৪)

ষষ্ঠ: তোমাদের রাণী (৬.৩)

সপ্তম: তুঁতে/ Love বিয়ে আজকাল/ রাঙা বউ (৬.২)

Related Articles