বাংলা সিরিয়াল

রানীর ডাক্তার হওয়ার লড়াইটাই দেখা হলো না!-গল্পের মেন থিম ভুলে গেল তোমাদের রানী! পাঁচ বছর লিপ নেওয়ার পর প্রমো দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী নিয়ে দর্শক উৎসাহিত হয়েছিল যখন রাণী এবং দুর্জয়ের মধ্যে ঝামেলা লাগে আর রানী সেই ভুল বোঝাবুঝি মেটার কোনরকম স্কোপ না দিয়ে মেয়েকে নিয়ে বাড়ি ছাড়ে এবং আদিত্য চৌধুরী বাড়িতে গিয়ে আশ্রয় নেয় আদিত্য চৌধুরীর মাকে সে দেখভাল করে, আর নিজের ডাক্তারির পড়াশোনা করতে থাকে।

দর্শক ভেবেছিলেন এরপর গল্প নতুন কোন দিকে একটা টার্ন নেবে যেখানে দেখানো যাবে হয়তো দুর্জয় পাগলের মত রানীকে খুঁজছে আর রানী দুর্জয়কে ক্ষমা করছে না।

কিন্তু দর্শকের সমস্ত আশায় জল ফেলে দিয়ে ধারাবাহিকের নতুন প্রোমো এলো যেখানে দেখা যাচ্ছে যে এই ধারাবাহিক পাঁচ বছর এগিয়ে গেছে। হ্যাঁ পাঁচ বছরের লিপ নিয়েছে এই ধারাবাহিক আর তারপর দেখা যাচ্ছে অনিশা আর দুর্জয় বিদেশে আছে, অন্যদিকে রানী ডাক্তারি পাশ করে গেছে এবং রানীর মেয়ে বড় হয়ে গেছে, রানীর মেয়ে আবার আদিত্যকে পাপান বলে ডাকে।

আরও পড়ুন : উড়ানের মহারাজকে হিরোইন বিয়ের আগে খারাপ ভাবলেও বিয়ের পর বুঝবে সে আসলে ভালো ছেলে!-উড়ানের গল্প আসছে প্রকাশ্যে!

ধারাবাহিকের এই প্রোমো দেখে অনেকেই হতাশ তবে অনেকেই মনে করছেন যে আদিত্য চৌধুরীকে নিয়ে যতটা আশঙ্কা করা হচ্ছে চরিত্রটা ততটা খারাপ হবে না। কিন্তু অনেকের বক্তব্য এই যে, তোমাদের রানীর এই প্রোমো দেখে ধারাবাহিক দেখার ইচ্ছা তাদের ফুরিয়ে গেছে।

দর্শকদের কথায়, এই গল্পের main theme স্বামী সংসার সামলিয়ে বাচ্চা কে মানুষ করে একা মায়ের dr হওয়া, কিন্তু ধারাবাহিকের নতুন প্রোমো অনুযায়ী দেখা যাচ্ছে যে রানী ডাক্তার হয়ে গেছে। তাহলে রানীর একা হাতে ডাক্তারি পড়া ও মেয়েকে মানুষ করার গল্পটা তো দেখানোই হলো না-গল্পের মেন থিমটাই ভুলে গেল এই ধারাবাহিক।

Related Articles