বাংলা সিরিয়াল

সত্যি কি তবে পাগল হয়ে গেল দীপা?নাকি সবটাই তার অভিনয়?চমকে দেওয়া পর্ব অনুরাগের ছোঁয়া য়

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, দীপার জীবনের সবেমাত্র সুখ এসেছিলো, দীপা তার তিক্ত অতীতকে ভুলে গিয়ে সবে মাত্র চেষ্টা করছিলো নতুন করে সবকিছু শুরু করার আর অর্জুনকে বিয়ে করার সিদ্ধান্ত নেয় সে কিন্তু এই সময় তার জীবনে ঝড় নেমে আসে কারণ পৃথা আর ভিক্টর দীপাকে অর্জুনের থেকে আলাদা করার সিদ্ধান্ত নেয়।

আরও পড়ুন : বর্তমানের সেরা জমজমাট ধারাবাহিক হলো “কোন গোপনে মন ভেসেছে-বলছেন দর্শক!

বীরকে গুম করার অপরাধে গ্রেপ্তার করা হয় দীপাকে। অন্যদিকে সেনগুপ্ত পরিবারের কোন মানুষ বিশ্বাস করে না যে দীপা এরকম একটা কাজ করতে পারে। কাকিয়া তার ভুল বুঝতে পেরে দীপার কাছে ক্ষমা চায়, সে বলে যে সে অভিশাপ দিয়েছিল কিন্তু কখনো চায় নি দীপার সাথে এমনটা হোক।

অন্যদিকে জয়‌ ও উর্মি কে নিয়ে দীপার সাথে দেখা করতে আসে এবং নিজের বৌদির কাছে ক্ষমা চায় দিপা বলে সমস্ত খারাপের একটা ভালো আছে। এত খারাপের মাঝেও সে তার পরিবারকে খুঁজে পেয়েছে তার ভাইকে খুঁজে পেয়েছে। এটাই তার সবথেকে বড় পাওনা। এরপর সে জয়কে বলে, তুমি শুধু তড়িৎদাকে খবর দাও আর আসার পথে তবলা কে নিয়ে এসো। বাকিটা আমি সামলে নেবো।

অন্যদিকে পৃথা আর ভিক্টর আনন্দ করছে কারণ দীপা জেলে আর কোনো উকিল
দিপার কেস লড়তে রাজি হচ্ছে না, যে কারণে যথেষ্ট চিন্তার মধ্যে আছে অর্জুন সেই সময় পৃথা জানায় যে,একজন উকিল দীপার কেস লড়বে, অর্জুন কোন কিছু ভাবার মত অবস্থায় নেই, তাই সে হ্যাঁ বলে।

আরও পড়ুন : কৃষ্ণামোহিনীর রিমেক আসুক বাংলাতেও! এরকম একটি অভিনব গল্পের প্রতীক্ষায় রুচিশীল দর্শক!

অন্যদিকে দেখা যায় জেলের মধ্যে দীপার মানসিক বিকৃতি ঘটেছে! সত্যি কি তবে পাগল হয়ে গেল দীপা? নাকি সবটাই তার অভিনয়?

 

Related Articles