বাংলা সিরিয়াল

‘দর্শকের চাহিদা অনুযায়ী রোমান্টিক সিন দেখানো হয়’-তোমাদের রাণীতে দেখানো ঘনিষ্ঠ সিনের সমালোচনায় মুখ খুললেন দুর্জয় খ্যাত অভিনেতা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানীকে দুদিন অন্তর ঘনিষ্ঠ দৃশ্য দেখানো হয়, এর আগে বিয়ের আগেই দুর্জয় রানীর অন্তরঙ্গ মুহূর্ত দেখানো হয়েছিল যা নিয়ে শুরু হয়েছিল চূড়ান্ত সমালোচনা বর্তমানে কিছুদিন আগেই একটি বাথরুম সিন হয়েছে যা দেখার পর সোশ্যাল মিডিয়ায় চরম সমালোচনা শুরু হচ্ছে অনেকেই বলছেন দুনির নতুন ভাই বোন এলো বলে! কারোর কথায়, পরিবার নিয়ে টেলিভিশন দেখতে বসি এই সমস্ত রোমান্টিক সিন দেখা যায় না সবার সামনে!
এই তীব্র সমালোচনা নিয়ে সম্প্রতি মুখ খুললেন তোমাদের রানী ধারাবাহিকের নায়ক অর্কপ্রভ।

একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন,
,“মানুষ যা দেখতে চায় সেটাই দেখানো হয়। উপভোক্তরা যা কনসিউম করতে চান, সেটাই মার্কেটে ব্যাবসায়ীরা সাপ্লাই দেন। এন্টারটেনমেন্টের জগতেও পুরোটাই ওই ডিম্যান্ড আর সাপ্লাইয়ের ফর্মুলা মেনে চলে। ধরুন ছপাকের মতো একটা সমাজিক ছবি এসেছিল, অ্যাসিড হামলার শিকার এক মেয়ের লড়াইকে ঘিরেই তৈরি ছপাক।

কিন্তু সেই ছবিটা চলেনি। অথচ যখন একটা ইনটিমেট সিন হচ্ছে তখন সবাই টিভি খুলে বসে পড়ে। সেটা নিয়ে সমালোচনা করেন, কিন্তু টিভিটা ঠিক খুলে বসে পড়েন। সুতরাং মানুষ যা চাইছে আমরা সেটাই পূরণের চেষ্টা করি।”

ধারাবাহিকের নায়িকা অভিকা এখন স্কুলের গণ্ডি পেরোইনি, যদিও পর্দায় তার চরিত্রটি কলেজ পড়ুয়া এক ডাক্তারি মায়ের, তবুও বয়সে সে যথেষ্টই ছোট, অর্কপ্রভর এরকম ঘনিষ্ঠ দৃশ্য করতে অসুবিধা হয় না?বা কোন অস্বস্তি বোধ হয় না?এই প্রশ্নের উত্তরে নায়ক হাসিমুখে জানান,“আমাদেরকে আলাদা করে কিছু এক্সপ্লেন করতে হয় না।

ডিরেক্টর এসে হালকা করে বুঝিয়ে দিয়ে যান, তারপর নিজেদের মতো করেই আমরা করে নিই। আসলে পুরোটাই হল ক্যামেরার অ্যাঙ্গেল। ক্যামেরা অ্যাঙ্গেলগুলো এমনভাবে নেওয়া হয় মনে হয় কোনও অন্তরঙ্গ সিন চলছে, আদপে ব্যাপারটা তেমন নয়। শটের মধ্যেই যেটুকু… অসুবিধা হয় না আলাদা করে। আমাদের তো ওয়েব সিরিজ বা সিনেমা নয় যে প্রচণ্ড ইনটিমেট কিছু দৃশ্য চলছে। হয়ত সামান্য একটা কপালে কিস বা গালে কিস, এর চেয়ে বেশি কিছু হয়ও না। সেক্ষেত্রে খুব বেশি অসুবিধা হয় না।”

আরও পড়ুন : সত্যি কি তবে পাগল হয়ে গেল দীপা?নাকি সবটাই তার অভিনয়?চমকে দেওয়া পর্ব অনুরাগের ছোঁয়া য়

তাদের অনস্ক্রিন জুটির জনপ্রিয়তা তুঙ্গে, অনেকের ধারণা তারা অফ স্ক্রিনেও প্রেম করেন, যদিও অনেক আগেই সেই সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন দুজনে। তবে সম্প্রতি দেওয়া সাক্ষাৎকারেও অভিনেতা জানান যে, “আমরা খুব ভালো বন্ধু, এইটুকুই বলবো। আপতত আমি একদম সিঙ্গল।”

 

Related Articles