বাংলা সিরিয়াল

ফিটনেস,সৌন্দর্য,অভিনয় দক্ষতা থাকার পরেও কেন বাংলা সিনেমা থেকে হারিয়ে গেলেন সেরা পুরস্কার প্রাপ্ত এই অভিনেতা?-প্রশ্নের উত্তর খুঁজছেন দর্শক

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি ও টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেতা জয় মুখোপাধ্যায়, টার্গেট, হ্যাং ওভার, সুপারস্টার ইত্যাদি অনেক মুভিতে তিনি অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি তিনি একজন ভালো ড্যান্সার। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক চোখের তারা তুই সিরিয়াল এ তার অভিনয় ছিল মনোমুগ্ধকর, এছাড়া জিয়ন কাঠি ধারাবাহিকেও অভিনয় করে খ্যাতির শীর্ষে পৌঁছে গিয়েছিলেন তিনি।

বহুবার নানান রকম বিতর্কে তে ছড়িয়েছে তার নাম, অভিনেত্রী সায়ন্তিকা এক সময় তার বিরুদ্ধে একটি কেস করেন যদিও অভিনেতা নির্দোষ প্রমাণ হন। শেষবার স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বিক্রম বেতাল ধারাবাহিকে রাজা বিক্রমাদিত্যের চরিত্র দেখা গিয়েছিলো তাকে।

আরও পড়ুন : ‘দর্শকের চাহিদা অনুযায়ী রোমান্টিক সিন দেখানো হয়’-তোমাদের রাণীতে দেখানো ঘনিষ্ঠ সিনের সমালোচনায় মুখ খুললেন দুর্জয় খ্যাত অভিনেতা!

এই প্রজেক্টে শুভাশিস মুখোপাধ্যায় বেতালের চরিত্রে অভিনয় করেছিলেন আর বিক্রম চরিত্রে তার অভিনয় যথেষ্ট প্রশংসা কুড়িয়েছিল।তারপর দীর্ঘ সময় না ছোট পর্দা না বড় পর্দা কোথাও খুঁজে পাওয়া যায় নি তাকে।

বর্তমানে ছোট পর্দা বড় পর্দা ওয়েব সিরিজ মিলিয়ে একাধিক কাজ হলেও কোথাও তাকে কাজ করে দেখা যায় না যে কারণে তার দর্শকরা রীতিমতো হতাশ হন এবং তারা জয়কে নানান প্রজেক্টে দেখতে চান এবং তারা জয় মুখার্জীকে নতুন কাজ নিয়ে ফিরতে দেখতে চান।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একজন দর্শক এই নিয়ে লিখেছেন যে,“হঠাৎ করে এসেছিল আবার হঠাৎ করে যেন হারিয়ে গেল।
বাঙালির কাছে প্রথম পরিচিতি পেয়েছিলেন মিঠুন চক্রবর্তী ক্যামিও করা টার্গেট নামের একটি বাংলা সিনেমাতে প্রধান চরিত্রে অভিনয় করার পর থেকে। (যদিও তার আগে কিছু সিনেমাতে কাজ করেছিলেন)
পরবর্তীতে বিভিন্ন ধারাবাহিকতে তিনি অভিনয় করেছিলেন এবং দর্শকের মন জয় করেছেন।পরবর্তীতে তিনি একটি বিশেষ রাজনৈতিক দলে যোগ দেন তারপর থেকে তাঁকে আর দেখা যায় না, হঠাৎ করে যেন কোথায় হারিয়ে গেলেন।

আরও পড়ুন : মিঠিঝোরার নতুন প্রোমোর ভিউ ছাপিয়ে গেল কোন গোপনে মন ভেসেছের প্রোমোটিকেও! মিঠিঝোরার অনলাইন ক্রেজ দেখে মুগ্ধ দর্শক!

অনেকে মনে করেন তাঁর ওভার অ্যাক্টিং এর জন্যই তিনি নায়ক হিসাবে সিনেমায় বেশি দিন কাজ করতে পারে নি। কেউ মনে করেন তাঁর জীবনের ব্যক্তিগত কিছু সমস্যার কারণে তিনি অভিনয় থেকে দূরে সরে যান বা সরে যেতে বাধ্য হন। যদিও তিনি টার্গেট সিনেমায় অভিনয়ের জন্য ,নতুন সেরা অভিনেতা হিসেবে তিনি পুরস্কার পেয়েছিলেন।সুদর্শন চেহারার অধিকারী ভালো অ্যাকশন করতে পারতেন। বডি ফিটনেস ভালই ছিল তারপরেও কেন তিনি বাংলা সিনেমা থেকে হারিয়ে গেলেন আপনাদের কি মনে হয়”

Related Articles