বাংলা সিরিয়াল

বিয়ের আগে উৎসবের সাথে প্রেম করতো! এরপর স্বয়ম্ভু মারা গেলে উত্তীয়র সাথে প্রেম করবে!এটাই হলো জগদ্ধাত্রীর আসল গল্প!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। এই ধারাবাহিকে দেখা যায় যে, জগদ্ধাত্রী একজন স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার, গুন্ডারা তার কথায় ভীষণ ভয় পায়, যাকে বলে গুন্ডারা তার কথায় ওঠে বসে, কিন্তু সেই মেয়েটাই বোকার মত ঠকে যায় উৎসব কে দেখে। উৎসব যাকে সে পাগলের মতো ভালোবাসতো কিন্তু উৎসব তাকে কোনদিনও ভালোবাসে নি‌।

উৎসব তাকে ঠকিয়েছে। তার নিজের সৎ বোন মেহেন্দিকে বিয়ে করে উৎসব এরপর জগদ্ধাত্রী স্বয়ম্ভুর মিথ্যে বউ হয়ে মুখার্জি বাড়িতে ঢুকে তার উদ্দেশ্য ছিলো স্বয়ম্ভু কে পরিবারের ভালোবাসা দেওয়া এবং পিতৃ পরিচয় দেওয়া। তবে দর্শকদের মধ্যে অনেকে সমালোচনা করে বলেন, উৎসব ওই বাড়িতে ছিলো বলেই জগদ্ধাত্রী ওই বাড়িতে ঢুকেছিলো।

আরও পড়ুন : ফিটনেস,সৌন্দর্য,অভিনয় দক্ষতা থাকার পরেও কেন বাংলা সিনেমা থেকে হারিয়ে গেলেন সেরা পুরস্কার প্রাপ্ত এই অভিনেতা?-প্রশ্নের উত্তর খুঁজছেন দর্শক

এরপর ধারাবাহিকের চিরাচরিত ট্র্যাক অনুযায়ী মিথ্যে বিয়ে সত্যি বিয়েতে পরিণত হয়, যেখানে কোথাও কোন ভালোবাসা ছিল না সেখানে ধীরে ধীরে ভালবাসার ফুল ফোটে। ভালোবাসা হয় স্বয়ম্ভু আর জগদ্ধাত্রী মধ্যে তারপর তারা সত্যি বিয়ে করে, এরপর দেখানো হয় তাদের মধ্যে রোমান্স হচ্ছে এবং জগদ্ধাত্রী মা হয়ে যায়।

জগদ্ধাত্রীর প্রেগনেন্সির কথা শুনে উৎসব সেখানে আসে এবং পুরোনো প্রেম ভালোবাসার কথা বলতে শুরু করে, কিন্তু জগদ্ধাত্রী উৎসবের সেইসব কথা শুনে নিজের এবং স্বয়ম্ভুর ভালোবাসা নিয়ে কিছুই বলে না- যা দেখে চটে যান দর্শক আর বলতে শুরু করেন মনে মনে এখনো জগদ্ধাত্রী দুর্বল উৎসবের প্রতি তাই তার মুখ থেকে ভালোবাসার কথা কিছুই বলে না।

অন্যদিকে ধারাবাহিকে এন্ট্রি নিতে চলেছে নতুন নায়ক উত্তীয় মুখার্জী। শোনা যাচ্ছে স্বয়ম্ভু মারা গেলে এই হবে জগদ্ধাত্রীর আসল নায়ক।

আরও পড়ুন : অষ্টমী রকড্ আয়ুষ শকড্!আয়ুষটা এতো ভালোমানুষ আর ইনোসেন্ট অষ্টমী তো পুরো নাকে দড়ি দিয়ে ঘোরাচ্ছে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বিয়ের আগে উৎসবের সাথে প্রেম করতো, উৎসব খেয়ে দিয়ে ছেড়ে দিয়েছে ,বিয়ের পর আবেগের বশীভূত হয়ে স্বয়ম্ভুর সন্তানের মা হয়েছে, সন্তান জন্ম দেওয়ার পর উত্তীয়ের সাথে বিয়ে হবে আর উত্তীয়ের সন্তানের মা হবে Thats jagaddatri for you”

Related Articles