বাংলা সিরিয়াল

সেই শুরু থেকে একই টপিক নিয়ে পড়ে আছে‌ গীতা এল এল বি!পছন্দের হলেও এখন বিরক্ত লাগছে!গীতা এল এল বির সমালোচনায় মুখর দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো গীতা এল এল বি। এই ধারাবাহিকে দেখা যায় যে, গীতা ও গিনি দুই বোন। চোখে না দেখেই শুধু ফোনে কথা বলেই গীতাকে ভালোবেসে ফেলে সাত্ত্বিক আর গিনি যখন এটা জানতে পারে,তখন সে গীতার নাম করে সাত্ত্বিকের সামনে গিয়ে হাজির হয় ও তাকে বিয়ে করতে জোর করে। কোনো কিছু না জেনেই গিনিকে গীতা ভেবে বিয়ে করে বসে সাত্ত্বিক।

তারপর সব সত্যি জানাজানি হলে শুরু হয় ভয়ঙ্কর ঝামেলা, গিনিকে নিজের স্ত্রী হিসেবে ই মানতে পারে না সাত্ত্বিক। অন্যদিকে সাত্ত্বিকের ভাই সস্তিক গীতার প্রেমে পাগল আর সাত্ত্বিক মুখোমুখি হয় গীতার। দিদির সংসার বাঁচাতে তখন সস্তিকের বৌ হিসাবে নিজের পরিচয় দেয় গীতা। অন্যদিকে সাত্ত্বিক এর বাবা অগ্নিজিৎ মুখার্জীর বিরুদ্ধে ই কেস লড়তে গীতা,পদ্মর শ্লীলতাহানির কেস।

আরও পড়ুন : বিয়ের আগে উৎসবের সাথে প্রেম করতো! এরপর স্বয়ম্ভু মারা গেলে উত্তীয়র সাথে প্রেম করবে!এটাই হলো জগদ্ধাত্রীর আসল গল্প!

শুরু থেকে এই একটাই‌ কেস চলছে,যা শেষ হ‌ওয়ার কোনো নাম নেই। কিছু কিছু ধারাবাহিকে কোর্ট কেস যেখানে শেষ হয়ে যায় কয়েকটি পর্বে,সেখানে মাসের পর মাস ধরে চলতে থাকে পদ্ম আর কৃপানের শ্লীলতাহানির কেস। যা দেখে ধৈর্য্য চ্যুতি ঘটছে দর্শকের।

গীতার ঐ এক‌ই গল্প দেখতে দেখতে বিরক্ত হয়ে রীতিমতো সমালোচনা শুরু করেছেন দর্শকরা। অনেকেই বলছেন,গল্পে এবার নতুন কোনো টুইস্ট আনা উচিত,নতুন কোনো চমকপ্রদ ট্র্যাক আনা উচিত নয়তো খুব‌ই বোরিং হবে আর তার প্রভাব পরবে টি আর পি তে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে
,“এই সিরিয়ালটা আমার খুব পছন্দের।কিন্তু ইদানীং এখন আর ভালো লাগছে না একটু বিরক্তিকর লাগছে।সেই শুরু থেকে একই টপিক নিয়ে পড়ে আছে না কোন কিছু হচ্ছে না বাদ যাচ্ছে। সেই একই কেস নিয়ে পড়ে আছে।

আরও পড়ুন : মাঝখানে গল্প ঘেঁটে গেলেও শেষটা খুব সুন্দর ভাবে দেখালো রামপ্রসাদ ধারাবাহিক! খুব মিস করব!

যেটা সত্যি কেমন যেন লাগছে। ফ্যান আছি ঠিক আছে কিন্তু তাই বলে ভালো খারাপ শেয়ার করবো না কেন? শুধু ভালোর দিকটাই দেখবো এমন না। বি: দ্র্য: নিজস্ব মতামত জানালাম ”

Related Articles