বাংলা সিরিয়াল

মাঝখানে গল্প ঘেঁটে গেলেও শেষটা খুব সুন্দর ভাবে দেখালো রামপ্রসাদ ধারাবাহিক! খুব মিস করব!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিলো ‘রামপ্রসাদ’। এই ধারাবাহিকে শাক্ত সাধক রামপ্রসাদের জীবনী দেখানো হয়েছে। শাক্ত সাধক রামপ্রসাদের গল্পে দেখা যায় যে, রামপ্রসাদ ঘরে থেকেই মাতৃ আরাধনা করেছে এবং ঘরে থেকেই মাকে লাভ করেছেন। তার এই জীবন সংগ্রামে তার পাশে দাঁড়িয়ে ছিলো তার স্ত্রী সর্বাণী।

তিনি ছিলেন যোগ্য অর্থে রামপ্রসাদের স্ত্রী, ধর্মের পথে তিনি রামপ্রসাদকে এগিয়ে দিয়েছিলেন এবং নিজেও রামপ্রসাদের পথ অনুসরণ করে হয়েছিলেন মা কালীর সাধিকা। রামপ্রসাদের গল্প অনুযায়ী রামপ্রসাদ আজীবন মায়ের প্রচুর ভক্তিগীতি রচনা করেছেন, মায়ের দর্শন লাভ করবার জন্য তিনি ব্যাকুল হয়ে গিয়েছিলেন। কিন্তু অল্প বয়সে তিনি মায়ের দর্শন পান নি।

আরও পড়ুন : সবার উচিত একবার হলেও বঁধুয়া সিরিয়ালটি দেখা! ছোটোবেলায় যৌন হয়রানির শিকার হ‌ওয়া পেখমের পাশে দাঁড়ায় আবীর!

মধ্য বয়সে এসে তিনি মায়ের দর্শন পান তখন মা তার মেয়ের রূপে তার কাছে আসেন এবং তাকে বেড়া বাঁধার কাজে সাহায্য করেন কিন্তু রামপ্রসাদ তাকে চিনতে পারেন নি। এরপর রামপ্রসাদের সহধর্মিনী সর্বানীর মৃত্যু হয় ও রামপ্রসাদ মাতৃ কৃপা লাভ করে। তারপর মায়ের বিগ্রহ নিয়ে এসে মায়ের আজ্ঞায় জলে নেমে যায় এবং দেহ ত্যাগ করেন। এই শেষের অংশটাকে খুব সুন্দর ভাবে তুলে ধরে রামপ্রসাদ ধারাবাহিক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এই দুই তিন দিনে এমন এমন সিন দেখাচ্ছে পুরো মন কেড়ে নেওয়ার মতো,আজকের এপিসোডটা তো আরো ভালো …

মাকে গান শোনানো, মায়ের সেবা করা, শেষে প্রসাদ যখন ডুব দিল মা জলের নিচে প্রসাদের জন্য অপেক্ষা করছে। এই কম সময়ের মধ্যে এত কিছু দেখাবে ভাবতে পারিনি।
শুরুটা যে রকম সুন্দর করে ভাবে হয়েছিল মাঝখান দিয়ে গল্প ঘাটলেও শেষটা খুব সুন্দর ভাবে করেছে এই অল্প সময়ের মধ্যে।

আরও পড়ুন : অষ্টমী রকড্ আয়ুষ শকড্!আয়ুষটা এতো ভালোমানুষ আর ইনোসেন্ট অষ্টমী তো পুরো নাকে দড়ি দিয়ে ঘোরাচ্ছে!

পায়েল দি কে খুব খুব খুব মিস করবো, হয়তো আর কোন সময় দেবীরূপে দেখতে পারবো না।
পায়েল সিন গুলি সারা জীবন মনে থাকবে”

Related Articles