বাংলা সিরিয়াল

সবার উচিত একবার হলেও বঁধুয়া সিরিয়ালটি দেখা! ছোটোবেলায় যৌন হয়রানির শিকার হ‌ওয়া পেখমের পাশে দাঁড়ায় আবীর!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো বঁধুয়া। এই ধারাবাহিকে দেখা যায় যে, ছোটবেলায় যখন পেখম শ্লীলতাহানির শিকার হয়েছিল তখন তার কথা তার পরিবারের লোক বিশ্বাস করে নি, যেখানে প্রতিবাদ করার দরকার ছিল সেখানে দাঁড়িয়ে প্রতিবাদ করেনি তার নিজের পরিবারের লোক কিন্তু এই প্রথম পেখমের কথা কেউ বিশ্বাস করলো। এই প্রথম শুধুমাত্র মুখের কথা শুনে পেখম কে বিশ্বাস করে আবীর যা দেখে খুশি হয়ে যায় পেখম। হ্যাঁ পেখমের কথা বিশ্বাস করে পেখমের পাশে দাঁড়ায় আবীর।

পেখম যখন সমস্ত কথা বলতে থাকে তখনই আবীর সেখানে চলে আসে,এরপর পেখম আবীরকে তাদের ঘরে টেনে নিয়ে গিয়ে তার সাথে ঘটে যাওয়া সমস্ত কথা আবীরকে খুলে বলে আর সব শুনে আবীর খুবই কষ্ট পায় এবং সে পেখমের কাছে ক্ষমা চায় যে পেখমের কষ্টগুলো সে এতদিন ধরে বোঝে নি তাই। এরপর সে ঠিক করে ঐ রন রে কে সে ছাড়বে না।

আরও পড়ুন : অষ্টমী রকড্ আয়ুষ শকড্!আয়ুষটা এতো ভালোমানুষ আর ইনোসেন্ট অষ্টমী তো পুরো নাকে দড়ি দিয়ে ঘোরাচ্ছে!

এরপর আগামী পর্বে দেখানো হয় যে, আবীর তার দিদির আংটি বদল বন্ধ করে সবার সামনে পেখমকে তার মুখোশটা টেনে খুলে দিতে বলে। পেখম সব কিছু বলে তখন রন রে বলে,পেখমের মাথার সমস্যা আছে,পরিবারের মধ্যে অনেকেই তখন পেখম কে বিশ্বাস করছে না,তখন পেখম কে আবীর বিশ্বাস করছে এটা দেখে ভীষণ খুশি হয়ে যায় পেখম।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সবার উচিত একবার হলেও #বঁধুয়া সিরিয়ালটি দেখা। বর্তমানে আমার চোখে সেরার সেরা এপিসোড হচ্ছে বঁধুয়াতে একজন বর যখন তার বউকে বিশ্বাস করে তখন একটা মেয়ে নিজের সাথে ঘটে যাওয়া অন্যায়ের বিরুদ্ধে কিভাবে লড়তে পারে সেটা একমাত্র বঁধুয়ার সিরিয়াল দেখলেই বুঝতে পারবেন।

একজন মেয়ের বিপক্ষে পুরো দুনিয়া থাকুক কিন্তু তাঁর স্বামী পাশে আছে সাপোর্ট করছে তাকে আগলে রাখছে এর থেকে বড় প্রাপ্তি একটা মেয়ের জীবনে আর কিছু হতে পারে না।”

Related Articles