বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রী ও অনুরাগের ছোঁয়া-দুই চ্যানেলের দুই রত্ন! স্লট হারালেও সাফল্যের মুকুট নিয়ে থাকবে এই দুই ধারাবাহিক-মনে করেন দর্শক!

টেলিভিশনের টিআরপির ক্ষেত্রে একটা কথা হামেশাই বলা হয় সেটা হল আজ যে রাজা, কাল সে ফকির। আজ যে ধারাবাহিক বঙ্গ সেরা কাল সেই ধারাবাহিক স্লট হারিয়ে শেষ হয়ে যেতে বেশি দেরি হবে না! তাই যে কোনো মুহূর্তে টিআরপি উল্টে যেতে পারে, তেমনটাই হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী ও স্টার জলসা র জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার ক্ষেত্রে।

জি বাংলার জগদ্ধাত্রী বহুবার বেঙ্গল টপার হয়েছে আর অনুরাগের ছোঁয়া তো অল টাইম স্লট লিডার ধারাবাহিক, নন প্রাইমে বেঙ্গল টপার হওয়ার সাথে সাথে শুরু থেকেই নিজের স্লটে লিড করেছে। কিন্তু বর্তমানে এই দুটো ধারাবাহিকের প্রতিপক্ষ দুর্দান্ত ভালো টিআরপি দিচ্ছে।

আরও পড়ুন : কিঞ্জল চরিত্রে আর ফিরবেন না উদয়! তবে কি মুখ বদল হবে কিঞ্জলের? প্লাস্টিক সার্জারি করে কি ফিরবে সে?

প্রতিপক্ষ ধারাবাহিকের সাথে অল্প গ্যাপিং থাকছে জনপ্রিয় এই দুই ধারাবাহিকের যে কোনো সময়‌ স্লট চলে যেতে পারে প্রতিপক্ষ ধারাবাহিকের হাতে,তবে এই ধারাবাহিকের ভক্তরা মনে করছেন যেকোনো ধারাবাহিকের ক্ষেত্রেই খারাপ সময় আসে জগদ্ধাত্রী এবং অনুরাগের ছোঁয়ার ক্ষেত্রেও সেই কথাটাই বলা যায়, দুটোই পুরাতন ধারাবাহিক তাই এই দুটো ধারাবাহিকের এখন একটু খারাপ সময় চলছে।

কিন্তু তবুও বলতে হয় যে এই দুই ধারাবাহিক এতটাই জনপ্রিয় এবং চ্যানেলকে এরা এত কিছু দিয়েছে যে যদি কখনো স্লট হারায় তবুও এরা চ্যানেলের রত্ন হয়ে থাকবে বলে মনে করেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দু চ্যানেলের দুই রত্ন.. জগদ্ধাত্রী ও অনুরাগের ছোঁয়া,,দুটোরই ঘাড়ে নিশ্বাস ফেলছে প্রতিপক্ষ!..তবে,,এই দুই ধারাবাহিকের সাফল্য নিয়ে ফ্যান থেকে হেটার্স কারোও দ্বিধা নেই।…স্লট হারালেও এরা,,এদের সাফল্যের মুকুট নিয়েই থাকবে।…

আরও পড়ুন : ঈশার পরিকল্পনা কি সফল হবে?অবুঝের মত কৃষ্ণা কি আবার‌ও ফেঁসে যাবে ঈশার ষড়যন্ত্রে?

যদিও তুলনামূলক ভাবে,, অনুরাগের ছোঁয়া র অবস্থা একেবারে শোচনীয়,কেননা এক সময়কার Non prime থেকে বেঙ্গল টপার আজ ৪+ এ নেমেছে!..কিন্তু জগদ্ধাত্রী এখনো Top 3 তে আছে..! যাই হোক,,এটা সকলকেই agree করতেই হবে,,এরা রত্ন!”

Related Articles