বাংলা সিরিয়াল

শেষ মুহূর্তে পরাগের সাক্ষী দেওয়াতেই কি ঘুরে যাবে ধারাবাহিকের টি আর পি?কার কাছে কই মনের কথা তে দারুণ টুইস্ট!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথাতে দেখা চাই যে পলাশের উকিল শিমুলকে কেসে হারাতে যা কিছু করার সেই সবটা করে ফেলেছেন। পলাশ কে নির্দোষ প্রমাণ করতে রীতিমতো টাকা খাইয়ে মিথ্যে সাক্ষী জোগাড় করেছেন। পলাশের উকিল মিথ্যে সাক্ষী দিয়ে প্রমান করে দেয়, যে, টাকা দিয়ে শিমুল লোক লাগিয়ে নিজেকে আঘাত করে পলাশকে ফাঁসাতে চেয়েছে।

আরও পড়ুন : হঠাৎ ভালো হাসির জিনিস চোখে পড়লে যা হয়!রান্না করছে আগুন ছাড়া!এ একমাত্র পরমেশ্বরী মনাই পারে-অন্দরমহল নিয়ে ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

এরপর সবকিছু শুনে জর্জ সাহেব বলেন, এই মামলার রায় কালকে ঘোষণা করা হবে। এরপর শিমুল বাড়ি ফিরে সবটা পরাগকে খুলে বলে, কিন্তু পরাগ নিজের
নাটক করতেই থাকে তার সামনে।

অন্যদিকে কিছুক্ষণ পরই মধুবালা সেখানে এসে হাজির হয় ও দেখে পরাগ ভাত খাচ্ছে, তখনই পরাগের পেছনে পড়ে যায় সে। মধুবালা তখন বলে যে,“ বাহ, আমি ভাত দিলে খাওয়া হলো না আর বৌমা দিতেই অমনি খাওয়া হয়ে গেলো!” মধুবালা বলে, এই মেয়েটাই আমার ছেলেটার মাথাটা খেয়েছে।পলাশ তখন বলে, না মা, কেউ আমার মাথা খায় নি, ঐ প্রতীক্ষার দেওয়া কোনো খাবার আমি খাবো না, সে যদি আবার বিষ মিশিয়ে দেয়?

তখন শিমুল বলে, “মা বলুন আপনি কি দায়িত্ব নেবেন? আপনি কি নিজের হাতে রান্না করে, নিজের হাতে পরাগকে খাইয়ে দেবেন?”এটা শুনে মধুবালা আর কিছুই বলে না। অন্যদিকে ধারাবাহিকের যে নতুন প্রোমো দেওয়া হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে, শিমুল যখন হারছে ঠিক তখনই শিমুলের হয়ে সাক্ষী দিতে কোর্টে হাজির হয় পরাগ!

আরও পড়ুন : পেখমের মা তো রাই য়ের মায়ের থেকেও খারাপ! সব সিরিয়ালে মা দের খারাপ দেখানো হচ্ছে কেন? কি বার্তা দিতে চাইছেন রাইটার?

অনেকেই বলছেন, শেষ মুহূর্তে এসে পরাগ যে কিস্তিমাত করেছে,তার জন্য ধারাবাহিকের টিআরপি ঘুরে যাবে, কেউ কেউ আবার বলছেন,টি আর পি পেতে হবে না।

Related Articles