বাংলা সিরিয়াল

পেখমের মা তো রাই য়ের মায়ের থেকেও খারাপ! সব সিরিয়ালে মা দের খারাপ দেখানো হচ্ছে কেন? কি বার্তা দিতে চাইছেন রাইটার?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বঁধুয়াতে দেখা যায় যে, পেখম যখন ছোট ছিল তখন সে যৌন হয়রানির শিকার হয়, বড় হয়ে যাওয়ার পরেও যে ঘটনা সে ভুলতে পারিনি যে কারণে তার বরের সাথে ভালোবেসে বিয়ে হলেও ফুলশয্যার রাতে সে স্বাভাবিক হতে পারেনি আর যার কারণে আবির ভেবেছে পেখমের মনে অন্য কেউ আছে!

কিন্তু একটা সময় পর পেখম সাহস জোগাড় করে সত্যি বলে। যখন সে দেখে তার সাথে খারাপ আচরণ করা হয় মানুষটিকেই ভালবেসে বিয়ে করছে তার ননদ তখন ননদের জীবন বাঁচানোর জন্য সে মুখ খোলে।

আরও পড়ুন : সুইটির আসল রূপ দেখে নিলো পর্ণা! দত্ত বাড়ি থেকে বার করে হোমে রেখে আসবে সুইটিকে পর্ণা! ঈশার ষড়যন্ত্র কাজ করলো না আর

শ্বশুরবাড়ির লোক তাকে অবিশ্বাস করলেও তার মুখের কথা শুনে বিশ্বাস করেছিল তার বর আবির। সে পাশে দাঁড়িয়ে ছিল পেখমের, পেখম এটা ভেবে খুশি হয়েছিল যে প্রথম তার মুখের কথা শুনে কেউ তাকে বিশ্বাস করল কিন্তু এরপর দেখা যায় তার মা তার শ্বশুর বাড়িতে এসে বলে যে তার মেয়ের ভুল হয়েছে, তার মেয়ে ছোট ছিল তাই সে ভুল বুঝেছে।

নিজের মেয়েকে শ্বশুরবাড়ির সকলের সামনে মিথ্যাবাদী প্রমাণ করে পেখমের মা। যা দেখে দর্শক বলছেন পেখমের মা তো রাই য়ের মায়ের থেকেও খারাপ।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ সব সিরিয়ালে একই জিনিস, আর নেওয়া যাচ্ছেনা.! একটা জিনিস বুঝতে পারিনা, প্রতিটা সিরিয়ালে আজকাল নিজের মাকে এতো কুৎসিত ভাবে কেনো দেখানো হয়.? মা যদি মেয়ের পাশে না থাকে, তাহলে কে থাকবে.? শ্বাশুড়ি খারাপ, এটাতো প্রত্যেকটা সিরিয়ালে কমন.! তাও ঠিক আছে, শ্বাশুড়িরা খারাপ হয়, কিন্তু তা বলে মা, আবার নিজের মা.?

আরও পড়ুন : শিমুলকে বাঁচাতে সুস্থ হয়ে ফিরে এলো পরাগ! ধারাবাহিকের প্রোমো দেখে উত্তেজনায় ফুটছেন দর্শক! এমন পরাগকেই তো চেয়েছেন তারা!

লেখক বা লেখিকারা যে এর দ্বারা যে কি বোঝাতে চায়, একমাত্র তারাই জানে.? আরে ভাই যে নায়িকা তাকে একটু বাঁচার চান্স তো দে.? না সবাই মিলে জেঁকে ধরবে.! আর যে শ্বশুর হয়, তার তো কোনোদিনই মেরুদণ্ড থাকেনা.! নায়কও তেমনি সবসময় ধরা আর ছাড়ার মাঝখানে লটকে থেকে যায়.!”

Related Articles