বাংলা সিরিয়াল

শিমুলকে বাঁচাতে সুস্থ হয়ে ফিরে এলো পরাগ! ধারাবাহিকের প্রোমো দেখে উত্তেজনায় ফুটছেন দর্শক! এমন পরাগকেই তো চেয়েছেন তারা!

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কার কাছে কই মনের কথা’। এই ধারাবাহিকে দেখানো হয় যে বিয়ের পর থেকে শিমুল রীতিমতো বৈবাহিক ধর্ষণের শিকার হয়েছে তার স্বামী পরাগের দ্বারা। কিন্তু বর্তমানে পরাগ আর আগের মত নেই। দীর্ঘ সময় শিমুলকে কাছ থেকে দেখে, নিজে ধাক্কা খেয়ে এবং ঠকে উপরন্তু মৃত্যুর মুখ থেকে ফিরে এসে পরাগ বুঝতে পারে শিমুল কেমন ধরনের মানুষ।

সে নিজেকে পরিবর্তন করে আর শিমুলের থেকে আর একটা সুযোগ চায় কিন্তু শিমুল সেই সুযোগ দেয় না। পরাগের অ্যাক্সিডেন্ট হওয়ার পর পর আগের দায়িত্ব নেওয়ার জন্য এবং পরিবারের ভালোর জন্য পরাগের চাকরিটা নিতে হয় শিমুলকে যে কারণে তাকে আবার পরাগকে বিয়ে করতে হয়।

 

এই সময় থেকেই দেখা যায় পরাগ পুরো বদলে গেছে তার চরিত্রের পুরো ১৮০° চেঞ্জ হয়ে গেছে। অন্যদিকে শিমুল ও ধীরে ধীরে পরাগকে পছন্দ করতে শুরু করেছে। দর্শক এই সবটা হাসিমুখে মেনে নিলেও সবটা হাসিমুখে মেনে নিতে পারছে না শিমুলের দেওর পলাশ।

শিমুলের ক্ষতি করার জন্য তাই সে নতুন ফন্দি আঁটছে। মাঝখানে দেখা গেছিল যে পরাগ বাড়ি ছেড়ে নিরুদ্দেশ হয়ে গেছে দর্শক ভেবেছিলেন পরাগের গল্পের হয়তো এখানেই শেষ।

কিন্তু না ধারাবাহিকের সাম্প্রতিককালের প্রোমোতে দেখা গেছে পলাশ মুখে গামছা বেঁধে আরও একজনকে নিয়ে শিমুলকে বাড়ির কাছ থেকে কিডন্যাপ করতে গেলে পর আগে সেটাকে বাঁচায় এবং তার সাথে আসে পুলিশ অফিসার অর্ণব ও।

আরও পড়ুন : ২ দিনে বাচ্চা ১০ জির স্পিডে বড় হয়ে, কৃষ্ণাকে জ্বালাতে শুরু করে দিলো! আবার ঈশাও ছাড়া পেয়ে গেল আর কি কি যে দেখতে হবে ভগবান জানে!

শিমুল পরাগকে জিজ্ঞেস করে ওকে? অন্যদিকে পরাগকে সুস্থভাবে ফিরে আসতে দেখে খুশি দর্শক। কারণ তারা তো চেয়েছিলেন পরাগ সুস্থ হয়ে যাক, ভালো হয়ে যাক আর পরাগেল সাথে মিল হোক শিমুলের।

Related Articles