বাংলা সিরিয়াল

দেখো পেটের বাচ্চাটা আবার উৎসবের নাকি?-বিয়ের পরেও উৎসবের প্রতি দুর্বল জগদ্ধাত্রী দেখে চূড়ান্ত ট্রোল করা হলো এই ধারাবাহিককে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। কিন্তু এই ধারাবাহিক দেখে দর্শক বর্তমানে রেগে গিয়েছেন, কারণ একটা সময় জগদ্ধাত্রীর মনে উৎসবের প্রতি ফিলিংস ছিলো, জগদ্ধাত্রী দুর্বল ছিলো, সেটা সবাই জানে, কিন্তু তাই বলে বর্তমানেও জগদ্ধাত্রীর সামনে উৎসব ভালবাসার কথা বললে জগদ্ধাত্রী চুপ থাকে কখনোই সে তার আর উৎসবের ভালোবাসার কথা কে অস্বীকার করে তার আর স্বয়ম্ভুর ভালোবাসাকে প্রতিষ্ঠা করে না। উৎসব যেখানে পুরোটাই একটা ফেক সেখানে স্বয়ম্ভুর মতো মানুষকে বিয়ে করে তার ভালোবাসা পাওয়ার পর এবং তার সন্তানের মা হওয়ার পরেও প্রথম ভালবাসার প্রতি এই টান মানতে পারছে না দর্শক।

আরও পড়ুন : বেঁচে গেলো অংশু! পালিয়ে গেল রুদ্রর গুন্ডারা! রুদ্রের যেন পর্দা ফাঁস হওয়ার নামই নেই!ফুলকি দেখে হতাশ দর্শক!

দর্শকদের মধ্যে একাংশের মানুষ যখন বলছেন প্রথম ভালোবাসা ভোলা যায় না, তখন আরেক অংশের মানুষ বলছেন প্রচুর সিরিয়ালে এরকম দৃশ্য দেখিয়েছে কিন্তু কোথাও বিয়ের পর প্রথম ভালবাসাকে নিয়ে এমন আদিখ্যেতা দেখানো হয় নি, যেটা জগদ্ধাত্রী তে দেখানো হচ্ছে।

এই আদিখ্যেতা দেখে বিরক্ত দর্শকের কেউ কেউ আবার বলছেন ঘুরিয়ে পেঁচিয়ে পরকীয়া দেখানো হচ্ছে টিআরপির জন্য কারোর বক্তব্য জগদ্ধাত্রীর এরকম আচরণ দেখে তো সন্দেহ হচ্ছে বাচ্চাটা স্বয়ম্ভুর না উৎসবের?!

আরও পড়ুন : পরাগের আসলে স্মৃতি হারায়নি! শিমুলের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করছে তাদের ধরার জন্য‌‌ই পরাগ এই ছদ্মবেশ ধরলো!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“উৎসব যখন বলছিলো তুমি আমাকে পাগলের মতো ভালোবাসতে তখন জগদ্বাত্রী Emotional হয়ে পড়লো ,মনে হচ্ছিল আজ ও জগদ্বাত্রী উৎসব কে ভালোবাসে, জগদ্বাত্রীর মা বললো স্বয়ম্ভুর সাথে মিথ্যে ভালোবাসার নাটক করেছে তাও জগদ্বাত্রী কিছুই বললো না,বলতেই পারতো ও স্বয়ম্বু কে ভালোবাসে, কিন্তু বললো না,চুপ ছিলো,ব্লুজ Indirectly পরকীয়া দেখাচ্ছে জগদ্বাত্রী সিরিয়ালে,Moral of the story ; জগদ্বাত্রী উৎসবকেই ভালোবাসে”-এই পোষ্টের কমেন্টে একজন দর্শক লিখেছেন যে,“দেখো পেটের বাচ্চাটা আবার উৎসবের নাকি”

Related Articles